ঢাকাMonday , 29 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে ট্রাকচাপায় যুবক নিহত, আহত-৩

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে ট্রাকচাপায় মো. মিলন হোসেন(২৪) নামের এক যুবক নিহত হয়েছে। রোববার রাতে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া পথে সে মারা যায়। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩জন। আহতরা হলো মো. ফাহিম, মো. আরিফ ও শামিম। আহতদের ফাহিমকে ঢাকা পঙ্গু হাসপাতালে বাকিদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মিলন উপজেলার হাজিরহাট ইউনিয়নের মুফতি আব্দুল কাদেরের বাড়ির দুলাল মিস্ত্রির ছেলে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, রোববার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে হাজিরহাট বাজারের টিন ব্যবসায়ি মো. ফারভেজের ছেলে মো. ফাহিম মোটরসাইকেযোগে চরলরেন্স যাচ্ছিলেন। রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের হাজিরহাট উপকূল কলেজের সামনে পৌছলে বিপরীত দিকে থেকে আসা (চট্ট মেট্টো ট ১১-৯৪১৯) একটি ট্রাক ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ফাহিম নিয়ন্ত্রন হারিয়ে তিনজন পথচারীর ওপর উল্টে পড়েন। এ ঘটনায় গুরুতর আহত হন তারা।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ফাহিম ও মিলনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে মিলন মারা যান। অপর দু’জনকে লক্ষ্মীপুরের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।