ঢাকাMonday , 15 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জ পৌর এলাকায় ছুরির ঘায়ে এক যুবলীগ নেতা আহত।।

Link Copied!

কমলগঞ্জ প্রতিনিধি,,
কমলগঞ্জ পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের এক যুবলীগ নেতা ছুরির ঘায়ে গুরুতর আহত  হওয়ার খবর পাওয়া গেছে । আহতের পরিবার ও স্থানীয়দের সাথে  আলাপ করে জানা যায় রোববার (১৪ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে কমলগঞ্জ উপজেলার  ভানুগাছ রেলওয়ে স্টেশনসংলগ্ন এলাকায় অহনা ইলেকট্রনিক্স দোকানের সামনে এ ঘটনাটি ঘটে।ছুরিকাঘাতে আহত জুয়েল আহমদ (২০) কমলগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের রামপাশা গ্রামের আছিম মিয়ার ছেলে। তিনি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক বলে জানান উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক সায়েক আহমদ।
আহত জুয়েলের চাচাতো ভাই কয়েছ আহমদ, বলেন  কুমড়াকাপন গ্রামের দুলা মিয়ার ছেলে মুহিতুর (৩৫) ও মুহিবুরের (২৫) এর নেতৃত্বে কয়েকজন বখাটে যুবলীগ নেতা জুয়েলকে অহনা ইলেকট্রনিক্সের দোকানের সামনে এলোপাতাড়ি ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিঠাতে থাকে, স্থানীয়রা তাকে বাঁচাতে চাইলে পেটের মধ্যে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায় বখাটেরা।এতে তিনি মারাক্তকভাবে জখম হন এবং তার পেটে বড় ধরণের ক্ষতের সৃষ্টি হয়। তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে
কমলগঞ্জ থানার অফিসার ইসচার্জ মো. আরিফুর রহমান ছুরিকাঘাতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, তিনি আরো বলেন
পুলিশ ঘটনাটিকে খুবই গুরুত্বসহকারে দেখছে। আহত ব্যক্তির পরিবার থেকে এখনো কোনো অভিযোগ দেয়া হয়নি। তারপরও হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।
থানায় অভিযোগ না করা প্রসংঙ্গে জানতে চাইলে কয়েছ আহমদ বলেন রোগী নিয়ে ব্যাস্ত থাকায় অভিযোগ দিতে বিলম্ব হচ্ছে। আজ সন্ধার পরে থানায় মামলা রুজুর জন্য লিখিত আবেদন করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।