ঢাকাFriday , 15 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে শাব্বির এলাহীর আলাপ-আলোচনা  সবখানে।।

Link Copied!

মোঃমালিক মিয়া কমলগঞ্জ প্রতিনিধি,,
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দ্বিতীয় ধাপে ১৮ মার্চ এ নির্বাচন অনুষ্ঠিত হবে। ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলা। নারী পুরুষ সব মিলিয়ে এক লক্ষ ৭৯ হাজার ৪ শ ভোটার রয়েছেন,
 উপজেলা নির্বাচন অফিস সূত্রে এটি যানা গেছে।
প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান পদে এ উপজেলা রয়েছে চারজন। বর্তমান ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, সাংবাদিক শাব্বির এলাহী,রামভজন কৈরী, আব্দুল মঈন ফারুক। তবে সাংবাদিক শাব্বির এলাহীর  তুলনাহীন ভাবে নামটাশুনা যাচ্ছে খুব জুড়ে সুরেই। শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসন থেকে নির্বাচিত সাবেক এমএনএ,এমপি, মরহুম  ইলিয়াস আলীর নিকটাত্মীয় ভাগিনা,ও আদমপুর ইউনিয়ন থেকে বারবার নির্বাচিত চেয়ারম্যান,এমএ সবুর এর সন্তান এই সাংবাদিক শাব্বির এলাহী।
বাবার আদর্শ অনুকরণ করে মানুষের সুখ,দুঃখে পাশে থাকেন এই সাদা মনের মানুষ নামে খ্যাত সাংবাদিক শাব্বির এলাহী। খবর পেলেই সহযোগীতার হাত বাড়িয়ে দেন নিলোভ,সদালাপী, সহজসরল খ্যাত শাব্বির এলাহী, শাব্বির দীর্ঘ দিন ধরে সাংবাদিকতার পেশায় জরিত। যার কারণে তার জনপ্রিয়তার কোনো কমতি নেই এই কারণেই যে, এই পর্যন্ত এ উপজেলায়  তার নামে কোন ধরনের অভিযোগ পাল্টা অভিযোগ নেই। যার ফলে তাকে নিয়েই এ আলোচনা চলছে এ উপজেলায় তিনি সর্বজন এর কাছে গ্রহণযোগ্য সমুজ্জ্বল নিজগুণে।তিনি কমলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি। ও কমলগঞ্জ উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করার পাশাপাশি বহু সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত রয়েছেন তিনি,তিনি অতীতে ভালো মাপের একজন নাট্যকারও ছিলেন,তাছাড়া ইতিমধ্যে তার বহু লেখা বহু প্রকাশনী থেকে প্রকাশিত হওয়ার খবর পাওয়া গেছে। কমলগঞ্জের সকল মহলেই তিনি পরিচিত।
আওয়ামীলীগ ঘরনার মানুষ হলেও তার গ্রহণযোগ্যতা সব দলেই। বিশেষ করে বিরোধী দলের  কোন প্রার্থী না থাকায়
সেখানেও তার গ্রহণযোগ্যতা ভালো অবস্থানে রয়েছে,
শাব্বির এলাহি আলাপকালে বলেন, আমি গরীব দুঃখি মানুষের কল্যানে জন্য তদের পাশে থাকতে চাই। তাই আগামি ১৮ তারিখ চশমা মার্কায় ভোট দিয়ে ন্যায়ের পক্ষে কথা বলার সুযোগ চাই। এদিকে নির্বাচনের আর মাত্র দু দিন বাকি থাকায় ১৮ তারিখ সোমবার সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হবে তাই কমলগঞ্জ উপজেলার আনাছে-কানাছে চায়ের দোকান রেস্টুরেন্ট সহ, সর্বত্রই বইছে এখন উপজেলা নির্বাচনী হাওয়া,আর এ হাওয়ার সাথে যেন মিশে গেছেন সাংবাদিক শাব্বির এলাহী সব জায়গায় এখন তাকে নিয়েই আলাপ আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।উপজেলা বাসীর ধারণা তিনি বিপুল ভোটে এই উপজেলায় ভাইস চেয়ারম্যান নির্বাচিত হবেন। পরিশেষে সাংবাদিক শাব্বির এলাহী এলাকার সকলের কাছে দোয়া স্নেহ ভালোবাসা ও ভোট প্রার্থনা করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।