ঢাকাSaturday , 20 January 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে প্রেমিকের বাড়িতে  বিয়ের দাবিতে  অনশন। 

Link Copied!

মোঃ মালিক মিয়া কমলগঞ্জ (মৌলভীবাজার)  প্রতিনিধি::
গত রমজানে মাসে ফেসবুকে পরিচয় প্রায় গত  এক বছর গভীর প্রেমের  আলাপ- মুঠোফোনে এবং মোবাইল চ্যাটিং এর মাধ্যমে। পরে গত কাল বৃহস্পতিবার ১৮ জানুয়ারী
শত মাইল দূর নোয়াখালীর সোনাইমুড়ি থেকে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার। মুন্সিবাজার ইউনিয়নের কুশালপুর গ্রামে। প্রেমিক উজ্জ্বলের বাড়িতে রাত ৮ টায় এ  প্রতিবেদন লেখার পযর্ন্ত  বিয়ের দাবিতে অনশন করছিলেন ওই প্রেমিকা । বিষয়টি প্রথমে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন ব্যক্তি  কমেন্টস ও  বিভিন্ন মন্তব্য করেছেন। বিয়ের দাবিতে অনশনে থাকা ওই প্রেমিকা  জানায়। গত  প্রায়  এক বছর  যাবত তাদের মধ্যে প্রেমের সম্পর্ক  । প্রেমিক উজ্জ্বল বার বার বিয়ের প্রতিশ্রুতি দিলেও এখন সে অস্বীকার করছে। এবং তার পরিবারও এই সম্পর্ক মানতে নারাজ। পরে বাধ্য হয়ে প্রেমিকের বাড়িতে  অনশন শুরু করেন তিনি। বিয়ে না করলে এখানে আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন ওই প্রেমিকা।  কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে  দৈনিক সিলেট কে বলেন, বর্তমানে মেয়েটি মুন্সিবাজার ইউপি চেয়ারম্যানের হেফাজতে রয়েছে। এবং মেয়েটির পরিবারের সাথে যোগাযোগ করা হয়েছে। আগামীকাল মেয়ের পরিবারের লোকজন  আসলে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।