ঢাকাTuesday , 26 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে নিহত ছাত্র সুমনের জানাজা দাফন ও মানববন্ধন হয়েছে আজ।।

Link Copied!

কমলগঞ্জ প্রতিনিধি,,মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিক্সা চাপায় ৩য় বর্ষের এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় দু’দফা মানববন্ধন করেছে শিক্ষার্থ সহ উপজেলাবাসী।
আজ সোমবার ২৫ মার্চ দুপুর দেড়টার দিকে উপজেলা ময়না চত্বরে সামনে কমলগঞ্জের সর্বস্তরের  শিক্ষার্থীর ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, সড়কে একটি গাড়ি আরেকটি গাড়ির সাথে প্রতিযোগিতা করে চলছে। যার ফলে প্রায় সড়কে দুর্ঘটনা ঘটে চলেছে। সড়ক দুর্ঘটনায় যারা নিহত হয়েছে তাদের সুষ্ঠু বিচারও দাবি করা হয় এতে।
এসময় তারা অভিযুক্ত সিএনজি চালকের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবি জানান। এসময় শিক্ষার্থীরা তাদের হাতের লেখা বিভিন্ন প্ল্যাকার্ড প্রদর্শন করতে দেখা গেছে।
উল্লেখ্য,গত কাল রোববার (২৪ মার্চ) কমলগঞ্জ উপজেলা চৌমুহনী এলাকায় দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা চাপায় মৌলভীবাজার সরকারী কলেজের ডিগ্রী ৩য় বর্ষের ছাত্র পৌরসভার দক্ষিণ কুমড়া কাপন এলাকায় বসবাসকারী উপজেলার করিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন মিয়া
গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট নেয়ার পথে তার মৃত্যু হয় । এর প্রতিবাদে গতকাল ২৪ মার্চ রবিবার বিকাল ৫ টায় তার সহপাঠীরা একই জায়গায় গাড়ি আটক ও চালক আইনের আওতায় এনে শাস্তি দাবি করে মানব বন্ধন করে। আজ সোমবার ২৫ মার্চ উপজেলার চৌমুহনী চত্বরে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও কমলগঞ্জের সর্বস্তরের সাধারণ শিক্ষার্থীর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এদিকে নিহতের লাশ পোস্ট মডেম শেষে  মৌলভীবাজার মর্গ থেকে বিকেল তিনটার দিকে স্বজনদের কাছে হস্তান্তর করা হলে। বিকেল সাড়ে পাঁচটায় কমলগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজার নামাজের পূর্ব মুহূর্তে বক্তব্য রাখতে গিয়ে নিহতের বাবা কান্নায় ভেঙে পড়েন। সেখানে জানাজা শেষ করে বাদ মাগরিব নিজ এলাকা কমলগঞ্জ  পৌরসভার ১ নং ওয়ার্ডের করিমপুর গ্রামে গ্রামের জামে মসজিদ দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সন্ধ্যা সাড়ে ৬ ঘটিকায় সর্বজনীন গোরস্থানে দাফন সম্পন্ন হয় নিহতের। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা ও সিএনজি গাড়ি আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।