ঢাকাMonday , 29 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জে উদ্ধার হওয়া সেই নবজাতকের পিতা পুলিশের হাতে আটক

Link Copied!

মোঃ মালিক মিয়া, কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যান জানকীছড়া নামক এলাকার রাস্তার পাশের ঝোপ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতক কন্যা শিশুর পিতা ও মাতার পরিচয় পাওয়া গেছে। এবং পাষন্ড পিতা অরুণ করকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে শ্রীমঙ্গল থানা পুলিশ তাকে আটক করে। আটক কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের মৃত লাল মোহন করের ছেলে।
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.সোহেল রানা বলেন ,গ্রেফতারকৃত অরুণ পেশায় একজন সিএনজি চালক। তারই স্বজাতি বাড়ীর পাশের অপ্রাপ্ত বয়স্ক এক কিশোরীকে প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে শারীরিক সম্পর্ক গড়ে। পরে মেয়েটির গর্ভজাতে সন্তান ভুমিষ্ট হলে ধর্ষক অরুন কর লাউয়াছড়া বনে ফেলে যায় পাষন্ড ধর্ষক অরুন কর। এবং সে বিবাহিত তার আরো দুই সন্তানও রয়েছে বলে যানায় সে।

তার বিরুদ্ধে ধর্ষন ও অবৈধ গর্ভপাত হত্যা এবং আলামত নষ্ট ইত্যাদির অভিযোগে মামলায় সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন,ধর্ষক অরুণ কর এর প্রতিবেশি ভিকটিম কিশোরীকে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করে তার ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা চলছে।

উল্লেখ্য যে এর আগে গত ২৪ এপ্রিল বুধবার সকাল ৭টার সময় লাউয়াছড়া উদ্যানের জানকীছড়া রাস্তার পাশ ঝোপ থেকে শিশুটি কান্না করলে পথচারীরা শুনতে পায়। পরে স্হানীয়রা বিষয়টি থানা পুলিশ কে অবহিত করলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। শিশুটি বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।