ঢাকাSunday , 14 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলগঞ্জের থানা পুলিশ এক যুবক কে আত্মহত্যার হাত থেকে বাঁচালো।।

Link Copied!

মো:মালিক মিয়া কমলগঞ্জ প্রতিনিধি,
হাতের যন্ত্রণা  অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় ও চিকিৎসা সেবায় অর্থের জোগান পারিবারিকভাবে দিতে না পারার কারনে। পহেলা বৈশাখের  দিনে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্নহত্যার চেষ্টা করতে যাওয়া ইমন নামের এক যুবকের প্রাণ বাঁচালো স্হানীয় পুলিশ। এক পর্যায়ে স্থানীয় জনতা ব্যর্থ হলে   পুলিশে খবর দেয়া হয় খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্হল থেকে তাকে উদ্ধার করে । ঘটনাটি ঘটেছে
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ভানুগাছ রেলস্টেশন সংলগ্ন কুমড়াকাপন এলাকায় ঢাকা সিলেট রেল লাইনে।
কমলগঞ্জ থানা পুলিশ জানায়, রবিবার পহেলা বৈশাখের দিনে সকাল সাড়ে এগারো টার দিকে স্হানীয়রা খবর দেয় একটি ছেলে ট্রেন লাইনে উপর শুয়ে আছে। লোকজন বার বার বলছিলো কিছুক্ষনের মধ্যে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত ট্রেনটি এই স্হান অতিক্রম করবে তাই ট্রেন লাইন থেকে সরে যাওয়ার কথা বললেও কারো কথা শুনছিলনা ছেলেটি । এমন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জ থানার এসআই সুরুজ আলীর নেতৃত্বে পুলিশের একটি দল সহ স্হানীয়রা মিলে পৌরসভাধীন বাবু মিয়ার ছেলে ইমন আহমেদ (২২) কে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
এ ব্যপারে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ছেলেটিকে আত্নহত্যার কারণ জিজ্ঞাসা করলে সে জানায়, সে একটি গাড়ীর হেলপার ছিলো কিছুদিন আগে হাইওয়ে সড়ক দূর্ঘটনায় তার দুই হাতের বেশ কয়েকটি স্হানে ভেঙ্গে যায়, দুই হাত প্লাস্টারিং করলেও অার্থিক অসচ্ছলতার কারণে সুচিকিৎসা করাতে না পারায়,আর দিন দিন হাতের যন্ত্রণা বেড়ে যাওয়ার কারণে তা সহ্য করতে না পেরেই আত্নহত্যার এমন সিদ্ধান্ত নেয়।
তিনি আরো বলেন, সুচিকিৎসা করার জন্য মানবিক আবেদনের পরামর্শ দেয়া হয়েছে।
দুপুর ১ টায় ইমনকে কে তার পরিবারের কাছে হস্তান্তর করাও হয়েছে বলে জানিয়েছেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।