ঢাকাMonday , 31 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

এ বিজয় জনগণের বিজয়, এ বিজয় বঙ্গবন্ধু’র আদর্শ বাস্তবায়নের বিজয় ॥ – শেখ সেলিম

Link Copied!

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ : এ বিজয় জনগণের বিজয়, এ বিজয় শান্তির বিজয়, এ বিজয় উন্নয়নের বিজয়, এ বিজয় বঙ্গবন্ধু’র আদর্শ বাস্তবায়নের বিজয়। এ নির্বাচণের মাধ্যমেই প্রমাণিত হয়ে গেছে, এদেশে ’৭১ এর হত্যাকারী ’৭৫ এর হত্যাকারী, ২১শে আগস্টের হত্যাকারী, জঙ্গী, সন্ত্রাসী ও অপশক্তির কোন স্থান নেই। সোমবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে আওয়ামী লীগ প্রেসিডিয়াম-সদস্য ও গোপালগঞ্জ-২ আসন থেকে টানা ৮ বারের নির্বাচিত সংসদ-সদস্য শেখ ফজলুল করিম সেলিম একথা বলেন।
তিনি আরও বলেন, কামাল হোসেন বাংলাদেশের রাজনীতিতে ‘জিরো’। জনগণের সঙ্গে তার কোন সম্পর্ক নেই। টেলিভিশন আর ভিডিও’তে তিনি বিরাট বড় নেতা। তিনি নিজেই নেতা, জনগণ তাকে নেতা বানায়নি।
এর আগে তিনি জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধুসহ ১৫-আগস্টে নিহত সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।
এ সময় জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও গোপালগঞ্জ পৌর-মেয়র কাজী লিয়াকত আলী লেকু, এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম, কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, পৌর-আওয়ামী লীগ সভাপতি শেখ নজরুল ইসলাম মিটু ও জেলা যুবলীগ সভাপতি জি.এম. সাহাবুদ্দিন আযম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী সেখানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, এবারের নির্বাচণে গোপালগঞ্জ-২ আসন থেকে ৯৯.৬৮% ভোট পেয়ে শেখ ফজলুল করিম সেলিম নির্বাচিত হন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।