ঢাকাMonday , 28 November 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

এসএসসিতে শতভাগ সাফল্য ব্রিজ একাডেমির

Link Copied!

সুনামগঞ্জ প্রতিনিধি:
২০২২ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার ফলাফল সোমবার (২৮ নভেম্বর) প্রকাশিত হয়েছে। ফল প্রকাশের পর নিজ নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে নেচে-গেয়ে আনন্দ উল্লাস করে শিক্ষার্থীরা। প্রতিবেশীদের মাঝে মিষ্টি বিতরণ করেন অভিভাবকরা। সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ্য ইংরেজী মাধ্যমের স্কুল এন্ড কলেজ ব্রিজ একতাডেমি ১০ ভাগ এ প্লাস সহ শতভাগ সাফল্য অর্জন করেছে।

শিক্ষার্থীরা বলেন, অনেক বেশি আনন্দিত। জীবনের একটি কাঙ্ক্ষিত লক্ষ্যে নিজেকে নিয়ে যেতে পেরেছি বলে মনে হচ্ছে। আমাদের মা-বাবা ও শিক্ষকরা আমাদের জন্য যে শ্রম দিয়েছেন সেটি সফল হয়েছে। আমরা কৃতজ্ঞ আমাদের শিক্ষকদের প্রতি। এ বিষয়ে ব্রিজ একাডেমির প্রিন্সিপাল মোস্তাক আহমদ ফলাফলে সন্তুষ্টি প্রকাশ করে বলেন, এই অর্জন শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের সমুন্নিত প্রচেষ্টায় এসেছে। সে জন্য তিনি অভিভাবকবৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষৎতে আমরা আরো ভালো ফলাফল অর্জনওে প্রত্যাশা ব্যক্ত করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।