ঢাকাMonday , 1 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে হাসানুজ্জামান পারভেজ ও রাহিমা আক্তার হাসি বিশাল ব্যবধানে জয়ী   

Link Copied!

নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ
শরণখোলা উপজেলা চতুর্থ ধাপে ৩১ মার্চ   নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।পঞ্চম উপজেলা নির্বাচনে বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ হাসানুজ্জামান পারভেজ( চশমা মার্কা)১২,৩৮০ ভোট পেয়ে পুনরায় আবারও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামীলীগের নেতা মোঃ বাবুল আকন( টিয়া মার্কা) পেয়েছেন ১১,১৮৫ ভোট।নির্বাচিত প্রার্থীর থেকে প্রতিদ্বন্দী ভোটের ব্যবধান ১,১৯৫।মেজবাহ উদ্দিন খোকন(তালা) পেয়েছেন ৮,৩২৯ ভোট ও শাহিন হাওলাদার(উড়োজাহাজ)  পেয়েছেন ২১৬ ভোট।
বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি(কলস মার্কা) ১৭,৭৫৩ ভোট পেয়ে বিশাল ব্যবধানে পুনরায় নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দী সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিনা আক্তার সাগর(প্রজাপতি) পেয়েছেন ৬,৩৮৮ ভোট।নির্বাচিত প্রার্থী থেকে প্রতিদ্বন্দী ভোটের ব্যবধান ১১,৩৬৫ ভোট। শিখা আকতার(হাঁস) পেয়েছেন৬,২৪০ ভোট ও নাজমিন নাহার ডলি( ফুটবল) পেয়েছেন ১,০৭৩ ভোট।শরণখোলা উপজেলা রিটার্নিং অফিসার রুহুল রায় এসব তথ্য নিশ্চিত করেন।শরণখোলা উপজেলা নির্বাচনে উপজেলা ভোটার সংখ্যা ৮৫,০২১ ভোট। উপজেলা চেয়ারম্যান পদে কোন প্রার্থী না থাকায় এককভাবে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন কামাল উদ্দিন আকন।রবিবার শুধুমাএ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।