ঢাকাSunday , 7 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ইয়াবাহ বহন কারি তুমরুর তরুন বশর এখন কারাগারে। 

Link Copied!

ঘুমধুম ইউনিয়ন অর্ন্তগত তুমরু সিমান্ত এলাকার ইয়াবা কারবারিরা ধরাচোয়ার বাইরে।৩দিন পুর্বে সেই সেন্ডিকেটের ইয়াবা বহন কারি এক কিশোরকে আটক করে আকবর শাহ থানার পুলিশ।চট্রগ্রাম সিটি এলাকা থেকে ২/৪/১৯তারিখে সকাল ১০:৩০নিটের সময় ৮০০ (আটশত) ৫০পিচ ইয়াবাসহ তরুন আমির বশরকে হাতে নাতে গ্রেফতার করে আকবরশাহ থানা পুলিশ এবং সংস্লিষ্ট মামলায় কারাগারে প্রেরন করাহয়। বহন কারী কিশোর আমির বশর ঘুমধুম ইউনিয়ন অর্ন্তগত তুমরু ২ নং ওয়ার্ড পিতা বদিউর রহমান সওদাগরে পুত্র বলে নিশ্চিত করাহয়, দির্ঘদিন থেকে ইয়াবা মহাজনরা এই কিশোর বয়সের ছেলেদের দ্বারা মরন নেশা ইয়াবা চালান বিভিন্ন জেলায় ছড়াচ্ছে ।

প্রাপ্ত তথ‌্যমতে ঐ ইয়াবা মহাজনের সেন্ডিকেটের  নাম উঠে আসে  ২জন তরুন,ঐ দুজন ইয়াবা কারবারি ইতিপুর্বে চট্রগ্রামে গ্রেফতার হয়েও বেরিয়ে এসে আবারও পুরদমে চালিয়ে যাচ্ছে মরন নেশা ইয়াবা ,সেন্ডিকেট আকারে  তরুন উঠটি বয়সের ছেলেদের দ্বারা পাচার করছে মরন নেশা ইয়াবা।  ইয়াবা সেন্ডিকেটের দুই মুল হোতা ,মো: রুবেল পিতা মোহাম্মদ জাফর তুমরু কোলাল পাড়া ২নং ওয়ার্ড ও আলমগীর পিতা নুরুল ইসলাম ড্রাইভার।
  মাননীয় প্রধান মন্ত্রী ইয়াবা ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করার পরও সিমান্ত তুমরু এলাকায় ইয়াবা কারবারিরা ধরা ছোয়ার বাহিরে থাকায় দিনের পর দিন সক্রিয় হইয়ে উঠছে, অভিযোক্ত  ইয়াবা কারবারিদের আইনের আওতায় এনে উপযোক্ত শাস্তি দেওয়ার আহবান জানান তুমরু গ্রামের সচেতন মহল।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।