ঢাকাSaturday , 16 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ইউনিস্যাব রাজশাহী বিভাগীয় শাখার নেতৃত্বে জহির ও মাহফুজ

Link Copied!

রাবি প্রতিনিধি:

জাতিসংঘ যুব ও ছাত্র সংঘ (ইউনিস্যাব) রাজশাহী বিভাগীয় শাখার বার্ষিক কার্য-নির্বাহীর নতুন কমিটি ২০১৯ ঘোষণা করা হয়েছে। জহির উদ্দিনকে আঞ্চলিক সম্পাদক এবং মাহফুজ আনাম শোভনকে সহকারী আঞ্চলিক সম্পাদক নির্বাচিত করে ইউনিস্যাব রাজশাহী বিভাগীয় শাখার এ কমিটি ঘোষণা করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ডীনস কমপ্লেকস্ েশুক্রবার বিকাল ৩ টায় ইশরাক হোসেন ইমনের সঞ্চালনায় স্বাধীনতার মাস মাসের মহত্ত্বকে সমুন্নত রেখে উপস্থিত সকলের কণ্ঠে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে ইউনিস্যাব রাজশাহী বিভাগ পরিচয় পর্ব, স্বেচ্ছাসেবীদের বিগত বছরের অভিজ্ঞতা বিনিময়, আবেগ ও খুনসুটির গল্প, ভালবাসার শ্রদ্ধার্ঘ্য অর্পণ, নব্য এ্যালামনাই ও ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা।

ইউনিস্যাব রাজশাহী বিভাগীয় শাখার নতুন কমিটির সদস্যরা হলেন- মায়াম্মার মাহবুব (এডমিনিস্ট্রেশন), ফখরুল ইসলাম শাকিল (ব্রান্ডিং এন্ড ক্রিয়েটিভ প্রমোশন), এস এম জুনায়েদ মুল্লা (হিউম্যান রিসোর্স এন্ড ডেভলপমেন্ট), রেদোয়ান আহমেদ (লজিস্টিক্স এন্ড সাপোর্ট), শাহাদত হোসেন (এক্সর্টানাল এফেইয়্যার্স), আবু জাফর (ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন), আশিক মাহমুদ আমির (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন), ইশরাক হোসেন ইমন, মারুফ খান ও আসমা সুলতানা সূচি (রেজিওনাল মডেল ইউনাইটেড ন্যাশন্স ডেভলপমেন্ট)।

আরও কো-কোঅর্ডিনেটর সদস্যরা হলেন কিশোর কুমার ঘোষ, ইনতিশার কবীর (এডমিনিস্ট্রেশন), মুজাহিদ এমদাদ, ইমরান সিদ্দিকী (ব্রান্ডিং এন্ড ক্রিয়েটিভ প্রমোশন), ফয়সাল হাসান হাসিব, জয় বড়–য়া (হিউম্যান রিসোর্স এন্ড ডেভলপমেন্ট), হোমায়রা জাহান, রফিকুল হক (লজিস্টিক্স এন্ড সাপোর্ট), তাকবীর গাজী, তাফহিম আহমেদ (এক্সর্টানাল এফেইয়্যার্স), আশরাফুল ইসলাম শুভ ,সিজদা সিনহা ছোঁয়া (ডকুমেন্টেশন এন্ড পাবলিকেশন), ইসমত আরা জেরিন ও জাহিদুল ইসলাম ভূঁইয়া (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন)। কার্যনির্বাহী সদস্য- মেহেদী হাসান নাহিয়ান, আব্দুল বাতেন শিবলু, সাকিব হোসাইন, ফাহমিদা নাসরিন আশা ও জামিল হোসাইন। সম্মানিত সদস্যরা হলেন অন্বেষা অনন্যা, এজাজ আহমেদ, নাবিলা ফেরদৌস হিয়া, মুহি মুনতাকা এবং এস এম মেহেদী হাসানসহ সহযোগী সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক লুুৎফর রহমান বলেন, ইউনিস্যাবের মত প্রকৃত স্বেচ্ছাসেবী সংগঠনে আমার প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারছে যা সত্যই প্রশংসনীয়। ছাত্রজীবন থেকেই সেবামূলক কর্মকা-ে সংযুক্ত শিক্ষার্থীদের ভবিষ্যতে উন্নত চরিত্র গঠনে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে, শিক্ষক মহলেরও এ বিষয়ে সহযোগী মনোভাব পোষণ করা বাঞ্চনীয়।

ইউনিস্যাবের সাবেক সভাপতি মোহাম্মদ মামুন মিয়া বলেন, সরকার ও আমরা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দেয়ার যে কথা আমরা বলি, তা একমাত্র সম্ভব দেশের উন্নয়ন ও নীতি নির্ধারনে এদেশের পাঁচ কোটি তরুণ সমাজের সক্রীয় অংশগ্রহণের মাধ্যমে। ইউনিস্যাব সে লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে।
ইউনিস্যাবের রাজশাহী বিভাগীয় শাখার সাবেক আঞ্চলিক পরিচালক কামরুজ্জামান সায়েমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. লায়লা আরজুমান বানু, সমাজবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতি ও ইউনিস্যাব রাজশাহীর সম্মানিত উপদেষ্টা অধ্যাপক সাদেকুল আরেফিন মাতিন, জাতিসংঘ যুব ও ছাত্র সংঘ (ইউনিস্যাব) এর সাবেক সভাপতি ও ট্রাস্ট্রি বোর্ডের সম্মানিত সদস্য মোহাম্মদ মামুন মিয়া সহ রাজশাহী বিভাগীয় শাখার সম্মানিত এ্যালামনাই সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শেষে অতিথিদের সম্মাননা প্রদান ও ফটো সেশনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।