ঢাকাTuesday , 14 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আমতলীতে হত দরিদ্র ২০ জন জেলে পেল বিকল্প কর্মসংস্থান হিসেবে ৪০ টি স্ত্রী ছাগল ও ২০ খোয়ার

Link Copied!

আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ-

দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পের আওতায়  সোমবার ১৩/০৩/২০২৩ ইংরেজি তারিখ দুপুর ১২ টায়  দ্বিতীয় ধাপে আমতলী উপজেলার  চাওড়া,হলদিয়া,আঠারোগাছিয়া,গুলিশাখালী,কুকুয়া,আড়পাঙ্গাশিয়া,আমতলী সদর ইউনিয়ন ও আমতলী পৌরসভার  মোট  বিষ (২০) জন হতদরিদ্র জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান হিসেবে চল্লিশ (৪০)টি স্ত্রী ছাগল, ছাগল পালনের জন্য বিষ(২০) টি খোয়ার বিষ(২০) বস্তা দানাদার খাবার, ভ্যাকসিন, কৃমি নাসক ট্যাবলেট আমতলী মৎস্য ভবনের সামনে এ ছাগল বিতরন করা হয়।

ছাগল বিতরনের উদ্বোধন করেন আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম। সভায় বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী উপজেলা মৎস্য কর্মকর্তা হালিমা সর্দার, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন ও মেরিন ফিসারিজ কর্মকর্তা এসএম ফারাহ।

বিতরন কালে উপস্থিত ছিলেন আমতলী উপজেলার গন্যমান্য ব্যাক্তি বর্গ, ছাত্রনেতা তৌহিদুল ইসলাম শুভ,মেহেদী হাসান, আনসার সদস্য, ইলেকট্রনিকস  প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং উক্ত প্রকল্পের দুই( ২) জন ফিল্ড ফেসিলিটেটর মোঃ আরিফুর রহমান ও ইসরাত হোসেন হিমেল সহ আমতলী মৎস্য দপ্তরের অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।