ঢাকাTuesday , 7 March 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আবু বকর সিদ্দিক সভাপতি ও আবু সায়েম মণ্ডল সম্পাদক নির্বাচিত

Link Copied!

রিমন রাজভর:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজমতি ও ভাগ্যকুঠির সুপার মার্কেটের দোকান মালিকদের দ্বারা পরিচালিত মার্কেট কমিটি গঠন করা হয়েছে। তিন বছর মেয়াদী এ কমিটিতে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নাহার গার্মেন্টেসের মালিক আবু বক্কর সিদ্দিক সভাপতি ও ঢাকা পাঞ্জাবি হাউসের আবু সায়েম মো. জুয়েল মণ্ডল সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৭ মার্চ) বিকালে মার্কেট কমিটির সাধারণ সভায় কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় সভাপতি ও সম্পাদক পদে মনোনয়ন গ্রহণকারীদের বিজয়ী ঘোষণা করা হয়। এদিন আহবায়ক কমিটির প্রধান আহবায়ক মো. খলিলুর রহমান সহ অন্যরা জানান, ৭ সদস্য’র কমিটিতে অন্যান্য পদে কোনো মনোনয়ন বিক্রি না হওয়ায় নির্বাচিত সভাপতি ও সম্পাদক মণ্ডলী আগামীতে নির্বাচনের মাধ্যমে বা সমঝোতার মাধ্যমে পূরণ করতে পারবেন।

প্রসঙ্গত, ২০২২ সালের ১ ডিসেম্বর মার্কেট কমিটি গঠনের লক্ষ্যে তিন মাসের জন্য খলিলুর রহমানকে প্রধান আহবায়ক করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটি ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি নির্বাচনী তফসিল ঘোষণা করে। তফসিলে ৯ থেকে ১৩ তারিখ পর্যন্ত মনোনয়ন পত্র সংগ্রহের দিন ধার্য করা হয়। এ সময়ের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে দুটি মনোনয়নপত্র বিক্রি হওয়ায় ২০ ফেব্রুয়ারি সাধারণ সভা আহ্বান করা হয়। সাধারণ সভায় সভাপতি ও সম্পাদক পদে মনোনয়ন সংগ্রহকারীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।