ঢাকাThursday , 4 August 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আত্রাই-রাণীনগরে মাদক উদ্ধার ৮জন গ্রেপ্তার

Link Copied!

 

ফুজাইল মোহাম্মদ আলবেরুনী, রাণীনগর প্রতিনিধি প্রতিনিধি : নওগাঁর আত্রাই এবং রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে ৮জনকে গ্রেপ্তার করেছে।এসময় চার মাদক কারবারীর নিকট থেকে গাঁজা উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে আত্রাই থানাপুলিশ ৩জন মাদক কারবারীসহ ৭জন এবং রাণীনগর থানাপুলিশ একজন মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে।এঘটনায় মাদক কারবারীদের বিরুদ্ধে পৃথক থানায় মাদক মামলা রুজ করে গ্রেপ্তারকৃত ৮জনকেই বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আত্রাই থানার ওসি তারেকুর রহমান সরকার বলেন,মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।এসময় উপজেলার শিমুলিয়া গ্রামের মুকুল হোসেনের ছেলে শাওনকে (২২) কে ২৫গ্রাম গাঁজা,একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে আতিক হোসেন (২১) কে ২৯গ্রাম গাঁজা ও সাহাগোলা গ্রামের মোবারক খামারম্নর ছেলে সাজু খামারম্ন (৪৪) কে ৫০গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করা হয়েছে। এছাড়া মারপিটের নিয়মিত মামলায় বড়াইকুড়ি গ্রামের আশেক আলীর ছেলে রেজাউল করিম(৩২) ও ইসাহক আলী (৪০) কে গ্রেপ্তার করা হয়। আদালতের গ্রেপ্তারী পরোয়ানা অনুযায়ী একই রাতে উপজেলার গোয়ালবাড়িয়া গ্রামের ইব্রাহিমের ছেলে আজিজুল (৫২) ও আজিজুলের স্ত্রী আর্জিনা বিবি(৪৮)কে গ্রেপ্তার করা হয়।
অপর দিকে রাণীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত্ম) সেলিম রেজা বলেন, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার একডালা ইউনিয়নের চয়েনের মোড় নামকস্থান থেকে সুমন সরদার (২৯) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। তার বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজ করা হয়েছে। সুমন উপজেলার তালিমপুর গ্রামের আলিম সরদারের ছেলে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।