ঢাকাTuesday , 12 March 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আজ সুপ্রীমকোর্ট আমাকে সঠিক একটি রায় দিয়েছে- শাহরিয়ার আজম মুন্না

Link Copied!

সফিকুল কুক, ইসলাম শিল্পী,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগায়ের রানীশংকৈলের উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার আজম মুন্নার মোটরসাইকেল এর পক্ষে আবারও রায় দিল সুপ্রিমকোট।। প্রার্থীতা ফিরে পেয়ে মুন্না বলেন ,আমি আমার বাবা মিজানুর রহমানের একমাত্র সন্তান। রাণীশংকৈলবাসী আমার বাবাকে খুব ভালবাসেন। সাধারণ মানুষের দো’য়ার জন্যই সুপ্রীমকোর্ট আমাকে সঠিক একটি রায় দিয়েছেন। আমি সর্বস্তরের মানুষের দো’য়া কামনা করছি।


জানা গেছে,উপজেলা চেয়ারম্যান প্রার্থী সমর্থিত ভোটার তালিকায় ক্রুটির অভিযোগ তুলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান মটর মোটরসাইকেল প্রার্থী শাহরিয়ার আজম মুন্নার পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন গত ২০ ফেব্রুয়ারী যাচাই বাছাই কালে বাতিল করেন জেলা নির্বাচন রিটানিং কর্মকর্তা। প্রার্থীতা ফিরে পেতে হাইকোটে আপিল করে শাহরিয়ার আজম মুন্না। এ আপিলের প্রেক্ষিতে গত ২৬ ফেব্রæয়ারি হাইকোটের ডিভিশনাল বেঞ্চের বিচারপতি শেখ হাসান আরিফ ও রাজিক আল জলিলের যৌথ শুনানী করে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহরিয়ার আজম মুন্নার বাতিল হওয়া মনোনয়ন বৈধ ঘোষনা করেন এবং তাকে নির্বাচনে অংশগ্রহণ করতে দেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা রিটানিং কর্মকতাকে নির্দেশ দেন। গত ৭ মার্চ সুপ্রিমকোর্ট শাহরিয়ার আজম মুন্না’র বাতিল হওয়া মনোনয়ন বৈধ ঘোষনার বিপক্ষে আপিল করেন নৌকা প্রার্থী সইদুল হক এবং আজ ১২ মার্চ মঙ্গলবার সেই আপিল খারিজ করেন মহামান্য সুপ্রিমকোর্ট ডিভিশনবেঞ্চের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসাইন

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।