ঢাকাSaturday , 24 December 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের উদ্বোধন করলেন  দেশরত্ন শেখ হাসিনা

Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন শুরু হয়েছে। শনিবার (২৪) সকাল সাড়ে ১০টার দিকে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সম্মেলনস্থলে আওয়ামী লীগের সকল জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন। এছাড়া সারাদেশ থেকে আওয়ামী লীগের সাত হাজার কাউন্সিলর, ১৫ হাজার ডেলিগেট ও অগনিত নেতাকর্মীরা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থলে উপস্থিত হয়েছেন।
এর আগে, আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনস্থলে ১০টা ২৫ মিনিটে এসে পৌঁছান দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় মুহুর্মুহু স্লোগানে মুখরিত হয় ওঠে পুরো সমাবেশস্থল।
সকাল ৭টা থেকে সম্মেলনে ঢোকার গেট খুলে দেওয়া হয়। সম্মেলনস্থলে ছোট ছোট মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও কালিমন্দির গেট দিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের কাউন্সিলর ও ডেলিগেটদের ঢুকতে দেখা গেছে।
সম্মেলনে দলের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। স্বাগত বক্তব্য দেন অভ্যর্থনা কমিটির আহ্বায়ক শেখ ফজলুল করিম সেলিম।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।