ঢাকাTuesday , 21 May 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

অতিষ্ঠ কমলগঞ্জবাসী রমজানেও লোডশেডিং

Link Copied!

কমলগঞ্জ প্রতিনিধি,
কমলগঞ্জে ঘন ঘন লোডশেডিংয়ের কারণে জনজীবন বিপর্যস্ত। মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন এবং ১ টি পৌরসভার লাখো গ্রাহক বিদ্যুতের লোডশেডিং এর কারণে অতিষ্ঠ হয়ে পড়েছেন।
পবিত্র রমজান মাসেও বিদ্যুতের লোডশেডিং থেকে রক্ষা পাচ্ছেন না ধর্মপ্রাণ মুসল্লিরা।তীব্র গরমের মধ্যে তারাবীর নামাজ , ইফতার এবং সেহরী খেতে হচ্ছে বিদুৎহীন উপজেলার জনসাধারণকে। দিন রাত ২৪ ঘন্টার বিতরে উপজেলা  পৌরসভা এবং ইউনিয়ন গুলোতে অধিকাংশ সময় বিদ্যুৎ বিহীন থাকতে হয়।
এতে করে হাসপাতালে রোগীরাও চরম দুরভোগ পোহাতে হচ্ছে হাসপাতালে আইপিএস তাকলে গোরছে না ফ্যান।
বর্তমানে দেশে পর্যাপ্ত বিদ্যুৎ উৎপন্ন হলেও কমলগঞ্জে যেন তার ছোঁয়া লাগেনি।মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ জোনাল অফিস, কমলগঞ্জ শাখা থেকে রমজানের আগে বলা হয়েছিল যে, পবিত্র রমজান মাসে বিদ্যুতের কোন ঘাটতি হবে না।
নির্বিধায় ধর্মপ্রাণ মুসল্লিরা ইফতার সেহরি ও নামাজ পড়তে পারবেন। স্থানীয় এক মুসল্লি অভিযোগ করে বলেন পল্লী বিদ্যুৎ কে প্রয়োজনীয় কল দিলে তারা ফোন রিসিভ করেন না বরং নাম্বার বিজি পাওয়া যায়। পল্লী বিদ্যুৎ এর কাছে যেন অসহায়ত্ব কমলগঞ্জের ধর্মপ্রাণ মুসল্লিরা।
পল্লী বিদ্যুতের কমলগঞ্জ জোনাল অফিসের ডিজিএম মোবারক হোসেন সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, বর্তমানে জৈষ্ঠ মাস থাকার কারনে হঠাৎ ঝড় তুফান চলে আসে এবং বৈদ্যুতিক লাইনের ক্ষয়ক্ষতি হয়।
তাই কাজ করার স্বার্থে আমরা মেন লাইন বন্ধ করে রাখি এবং ক্ষতিপূর্ণ তার মেরামত করে পুনরায় বিদ্যুৎ সংযোগ দেই। যার কারণে হয়তো অনেক সময় বিদ্যুৎহীন থাকতে হয় কমলগঞ্জের জনসাধারণকে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।