হায়দরগঞ্জ তাহেরীয়া আর এম কামিল (এম,এ) মাদরাসার ১৫টি বৃত্তি অর্জন

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষীপুর জেলা প্রতিনিধি :লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ঐতিহ্যবাহী হায়দরগঞ্জ তাহেরিয়া আর এম কামিল মাদরাসা ১৫টি বৃত্তি পেয়ে এ বছর উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে।

২০১৭ সালের জে.ডি.সি পরীক্ষায় ট্যালেন্টপুলে ০৫ জন, সাধারণ গ্রেডে ০৪ জন, ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুলে ০২ জন, সাধারণ গ্রেডে ৪ জন বৃত্তি লাভ করেছে।

জুনিয়র দাখিল পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, মো. ইয়াছিন, মো. জামাল হোসেন, মো. সায়াদাত হোসেন নিহাল, পান্না আক্তার, মারিয়া আক্তার, মো. ইমাম হোসেন, মো. ফয়সাল হোসেন, সালমা আক্তার মিষ্টি ও ফারজানা আক্তার। ইবতেদায়ী পঞ্চম শ্রেণি সমাপনী পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ গ্রেডে বৃত্তিপ্রাপ্ত ছাত্রছাত্রীরা হলেন, রাকিবুল হায়দার নাফিজ, জোবায়ের হোসেন, তাজমীন সাইয়্যেদা জান্নাত, আসমা আক্তার, ওমর ফারুক ও মো. রায়হান।

মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আব্দুল আজিজ মজুমদার বলেন, ‘শিক্ষকদের নিরলস প্রচেষ্টা, গভর্নিংবডির সার্বিক তত্বাবধান, অভিভাবক, ছাত্র-ছাত্রীদের আন্তরিক প্রচেষ্টা ও কঠোর নিয়মানুবর্তিতার কারনে ভালো ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে এ ধারা আরো বেগবান হবে বলেও তিনি জানান।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More