ঢাকাSunday , 28 June 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতাল গেটে করোনা আক্রান্ত পিতার লাশ ফেলে রেখে পালিয়ে গেল পুত্র

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে জেনারেল হাসপাতালের প্রধান গেটে পড়ে আছে করোনায় আক্রান্ত নিত্যানন্দ বল্লভের (৬২) লাশ। মৃত্যুর খবর পাওয়ার পরও লাশ নিতে আসেননি স্বজনরা। হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারন রোগীদের মধ্যে এনিয়ে আতংক বিরাজ করছে। বিপাকে পড়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৬ জুন নিত্যানন্দ বল্লভ করোনায় আক্রান্ত হয়ে কোটালীপাড়া থেকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। শনিবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান। হাসপাতাল কর্তৃপক্ষ মৃত্যুর খবরটি তার স্বজনদের জানালেও তারা কোন খোঁজ নেননি। ফলে হাসপাতালের প্রধান গেটে পড়ে থাকে নিত্যানন্দের লাশ।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন, চিকিৎসাধীন অবস্থায় নিত্যানন্দের মৃত্যু হয়। তার ছেলে অফিসিয়ালি লাশ বুঝে নিলেও পরে লাশটি ফেলে রেখে পালিয়ে যান। তিনি আরও বলেন, স্থানীয় প্রশাসনের উদ্যোগে লাশটি পৌর শ্মশানে দাহ করার ব্যবস্থা নেয়া হচ্ছে।

নিত্যানন্দ বল্লভের বাড়ি কোটালীপাড়া উপজেলার শুয়াগ্রাম ইউনিয়নের নারায়ন খান গ্রামে।

   
“এনবিনিউজ একাত্তর এর সর্তক বানী”
 
এনবিনিউজ একাত্তর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।.

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।