শার্শার লক্ষণপুর ইউনিয়নের উপ- নির্বাচন সম্পন্ন : আওয়ামীলীগের  আনোয়ারা খাতুন নির্বাচিত

এম সাঈদ বেনাপোল প্রতিনিধি :
উৎসব মুখর পরিবেশে অবাধ সুষ্ঠু ও শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের উপ-নির্বাচন। নির্বাচনের ফলাফলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী নৌকা প্রতিকের আনোয়ারা খাতুন ১০ হাজার ১ শ ৭৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ইউনিয়নের ১৫ হাজার ৭‘শ ৬৭ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেছে ১০ হাজার ৫৯১ জন। এর মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান শান্তির সহধর্মিনি আনোয়ারা খাতুন ১০ হাজার ১শ ৭৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছে।তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী কামাল হোসেন পেয়েছেন চশমা প্রতীকে ১শ ৯১ ভোট, স্বতন্ত্র প্রার্থী আহসান হাবিব খোকন আনারস প্রতীকে ১০৪ ভোট ও অপর স্বতন্ত প্রার্থী জুলফিকার আলী ১৪।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কমিশনার কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান,প্রশাসনের কড়া নজরদারীতে কোন প্রকার সহিংস ঘটনা ছাড়াই এ নির্বাচন অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ন সম্পন্ন হয়েছে।ভোটারদের উপস্থিতি ছিল লক্ষনীয়।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More