শিরোনাম

মোংলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মোহসিনিয়া আলিম মাদ্রাসা নির্বাচিত।

Spread the love
মোঃহাফিজুর রহমান, মোংলা প্রতিনিধিঃ
জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে  শ্রেষ্ঠ শিক্ষা  প্রতিষ্ঠান হিসাবে মোহসিনিয়া আলিম মাদ্রাসা তিনবার নির্বাচিত।
মোংলার ঐতিহ্যবাহী বিদ্যাপিট, মোহসিনিয়া আলিম মাদ্রাসা, পর পর ২য় বারের জাতীয় শিক্ষা সপ্তাহে মোংলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায়,সম্মাননা পুরস্কার প্রদান করছেন বেগম হাবিবুন নাহার এমপি ও মাননীয় উপমন্ত্রী বন ও পরিবেশ। মন্ত্রীর হাত থেকে গ্রহন করছেন। মোহসিনিয়া আলিম মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ জনাব হযরত মাওলানা গোলাম মোস্তফা সাহেব।
একাধিকবার জেডিসি ও দাখিল পরীক্ষায় শতভাগ পাশ করায় মোংলা মোহসিনিয়া আলিম মাদ্রাসা উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (মাদ্রাসা) নির্বাচিত হয়েছে। স্বীকৃতিস্বরুপ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক স্বাক্ষরিত একটি প্রাতিষ্ঠানিক কৃতিত্ব সনদপত্র দেয়া হয়েছে।উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত কর্মকর্তা( ই এন ও)মহদয় রাহাত মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি উপমন্ত্রী হাবিবুর নাহার, এমপি,এ সময় উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুননাহার হাই,ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মরত কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা  প্রতিষ্ঠানের শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন। জানা গেছে, জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে  শ্রেষ্ঠ শিক্ষা  প্রতিষ্ঠান হিসাবে মোহসিনিয়া আলিম মাদ্রাসা নির্বাচিত হয়।
জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান দের মধ্যে  শ্রেষ্ঠ শিক্ষা  প্রতিষ্ঠানে প্রধান  হিসাবে মোহসিনিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ গোলাম মোস্তফা নির্বাচিত হয়।
জাতীয় শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক দের মধ্যে  শ্রেষ্ঠ শিক্ষক  হিসাবে মোহসিনিয়া আলিম মাদ্রাসার শিক্ষক  মোঃমোস্তাক হুসাইন নির্বাচিত হয়।
এই  পর পর দুই বার, পূর্বে একবার মোট তিন বার শ্রেষ্ঠ মাদ্রাসা হিসাবে নির্বাচিত হয় এবং অত্র মাদ্রাসার সভাপতি হল মোংলা পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ জাকির হোসেন, তিনি বলেন অত্র মাদ্রাসার সকল শিক্ষকদের আপ্রাণ প্রচেষ্টায় আমরা এই সনত পত্র গুলো পেতে সক্ষম হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *