ঢাকাWednesday , 15 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে অবৈধ ইটভাটা ও ফার্ম গুড়িয়ে দিলেন ইউএনও

Link Copied!

জেএম.মমিন, ভোলা: ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নে সরকারি বিধিবিধান এবং কোন নিয়মনীতির তোয়াক্কা না করে ব্রিকফিল্ড নির্মান এবং অবৈধভাবে খাল দখল করে মুরগীর ফার্ম তৈরী করায় উক্ত ব্রিকফিল্ড ও ২টি মুরগীর ফার্ম ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট বশির গাজী ৷
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় ৷
সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রভাবশালী জনৈক জসিম উদ্দিন অবৈধ ভাবে গড়ে তোলেন আরজু ব্রিকফিল্ড । তাই জনবহুল এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা ব্রিকফিল্ডটি উচ্ছেদ করা হয় ৷ অন্যদিকে, একই ইউনিয়নের হাওলাদার পাড়ায় অপর একটি গ্রুপ খাল দখল করে মুরগীর ফার্ম তৈরী করায় ওই ফার্ম ২টিও উচ্ছেদ করা হয়।
বোরহানউদ্দিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃবশির গাজী জানান, কোন আইন কানুন এর তোয়াক্কা না করেই জনৈক জসিম কাচিয়া ইউনিয়নের ফুল কাচিয়া গ্রামে  অবৈধ ভাবে আরজু ব্রিকফিল্ড  তৈরী করেন। যাতে জ্বালানী হিসাবে কাঠ ব্যবহার করা হচ্ছে। অন্যদিকে ওই  ইউনিয়নের হাওলাদার পাড়া এলাকায় খাল দখল করে অপর একটি গ্রুপ ২টি মুরগীর ফার্ম গড়ে তুলেন। আজ এক অভিযানের মাধ্যমে অবৈধ ফিল্ডটি  ও মুরগীর ফার্ম ২টি গুড়িয়ে দেওয়া হয়।
খাল দখল করে অবৈধ স্থাপনা উচ্ছেদ এর অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।