ঢাকাSunday , 6 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ সমাবেশ ছাত্রলীগ

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলা এবং জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।
রোববার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
মিছিলটি টুঙ্গিপাড়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং পাটগাতী চৌরাস্তায় সমাবেশে মধ্যদিয়ে শেষ হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখ, মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর শেখ প্রমূখ।
এসময় বক্তরা বঙ্গবন্ধু কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানধীন ভাস্কর্য ভাংচুরের ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানান। এঘটনার সাথে জড়িতদের প্রেফতারসহ শাস্তির দাবী করেন।
এরপর পাটগাতী বাজার হয়ে বিক্ষোভ মিছিল উপজেলা আওয়ামীলীগ অফিসের সমনে টুঙ্গিপাড়া আওয়ামীলীগ এঘটনার প্রতিবাদে মানববন্ধন করে।
অপরদিকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে ফেলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে ছাত্রলীগ। বেলা ১২ টার দিকে মিছিল বঙ্গবন্ধু কলেজ থেকে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।