ঢাকাMonday , 10 June 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের বোদায় অজ্ঞাত মৃত ব্যাক্তির লাশ উদ্ধার।( ভিডিও)

Link Copied!

 মনজু হোসেন পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ
,পঞ্চগড়: দেশের উত্তরের জেলা পঞ্চগড়ের বোদা উপজেলার বেংহাড়ি ইউনিয়নের টেকরাপাড়া এলাকায় সাকধর নালা নামক জায়গায় এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে।
আজ ১০ জুন (সোমবার) সকালে বোদা উপজেলাধীন বেংহাড়ি টেকরাপাড়া এলাকায় ওই অজ্ঞাত ব্যাক্তির লাশটি এলাকাবাসী দেখতে পেলে সাথে সাথে বিষয়টি  স্থানীয় জনপ্রতিনিধিদের খবর দেয়।
সরেজমিনে দেখা যায়, আজ সকালে টেকড়া পাড়া এলাকায় একটি তেজপাতা বাগানের পাশের সাকধর নামক একটি পানির নালায় লাশটি এলাকাবাসী দেখতে পায়। উদ্ধার হওয়া লাশের শরীরে আঘাতের অনেক চিহ্ন দেখা যায়।
এবিষয়ে বেংহাড়ি ইউনিয়নের চেয়ারম্যান  আবুল কালাম আজাদ এনবি নিউজ৭১কে   জানান,’ আজ সকালে ওই এলাকার সংশ্লিষ্ট  ওয়াডের সাবেক ইউপি সদস্য মনসুর আলী ও বর্তমান ইউপি সদস্য  তসলিম আলী বিষয়টি আমাকে  জানান এবং আমি বিষয়টি সাথে সাথে বোদা থানায় জানিয়ে ঘটনাস্থল যাই’।
এদিকে এ বিষয়ে বোদা থানার অফিসার ইন চার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে এনবি নিউজ৭১কে  জানান,’ এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি, লাশ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে’।
ভিডিও………..
 https://youtu.be/CaUxr3y-FfQ

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।