ঢাকাTuesday , 14 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের পল্লীতে আবারো কিশোরীকে ধর্ষণ করে জ্ঞান হারিয়ে ফেললো পাঁচজনে মিলে!!

Link Copied!

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ
নড়াইলের পল্লীতে আবারো কিশোরীকে ধর্ষণ জ্ঞান হারিয়ে ফেলে পাঁচজন। জেলার জয়পুর ইউনিয়নের চরআড়িয়ারা গ্রামে কিশোরী (১৪) ধর্ষণের অভিযোগে পাঁচজনের নামে মামলা দায়ের হয়েছে। ভূক্তভোগী কিশোরীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান, এদিকে নড়াইল সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা হয়েছে এবং হাসপাতালে চিকিৎসাধীন আছে। মেয়েটি মাদরাসায় অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে।

মামলার বিবরণ এবং ভূক্তভোগী মেয়েটির পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যায় লোহাগড়ার চরআড়িয়ারা গ্রামে চাচাবাড়ি থেকে নিজবাড়িতে ফেরার পথে ওই কিশোরীকে একই গ্রামের আবুল কালাম মোল্যার ছেলে আল আমিনসহ (১৮) তার সহযোগীরা পথরোধ করে পাশের ঘাসবনে নিয়ে মুখ বেঁধে গণধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেলে। পরবর্তীতে রাত ৩টা ৪০ মিনিটের দিকে ভূক্তভোগী মেয়েটিকে তাদের বাড়ির উঠানে ফেলে যায়। এ ঘটনায় আল-আমিনসহ তার সহযোগী শিহাব মোল্যা, মুকুল মোল্যা, জাহাঙ্গীর মোল্যা ও ইয়াসিন শেখের নামে মামলা হয়েছে। এদের সবার বাড়ি চরআড়িয়ারা গ্রামে।
এ ব্যাপারে নড়াইলের লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী বলেন, সোমবার (১৩ জানুয়ারি) ভূক্তভোগী কিশোরীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।