নড়াইলের পল্লীতে প্রতিবেশীর হামলায় আহত তিনজন, আটক ২

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
 নড়াইলের নড়াগাতি থানার খাশিয়াল ইউনিয়ান এর পেচী ডুমুরিয়া গ্রামে প্রতিবেশীর হামলায় তিনজন আহত একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।  থানায় মামলার প্রস্তুতি চলছে। আটক কৃতরা হলো ওই গ্রামের মৃত কুশাই শেখের ছেলে সুলতান শেখ (৫৬) ও সুলতান শেখের ছেলে কদর শেখ (৩৫)।
স্থানীয় ও ভুক্তভোগীদের সূত্রে জানা যায়, ঘটনার দিন সোমবার গভির রাতে প্রতিবেশী মৃত কুশই শেখের ছেলে সুলতান শেখ মিলন মোল্লার  গোয়াল ঘরে গোপনে প্রবেশ করে গোবর নিতে আসে। রাতে মিলন মোল্লার স্ত্রী সাহরি খেতে উঠলে সুলতান শেখকে দেখে ফেলে। এই ঘটনা সকালে জানাজানি হলে সুলতান শেখ ও তার ছেলেরা ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষ জিয়া মোল্লা (৪০) ও তার স্ত্রীর শাহনাজ বেগম (২৮) এবং মিলন মোল্লার স্ত্রী মিরা বেগম (৩৫) এর উপর অতর্কিত হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে।  পরে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ হাসপাতালে নিয়ে যায় এ ঘটনায় জিয়া মোল্লার অবস্থা আশংকাজনক হওয়ায়   মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বর্তমানে জিয়া মোল্লা গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে সুলতান শেখ ও তার ছেলে কদর শেখকে আটক করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন বলেন, হামলার ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠিয়ে দু’জনকে আটক করে থানায় নিয়ে এসেছি। এখন ভুক্তভোগীরা মামলা দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More