ঢাকাSaturday , 27 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাট ইয়ানাত মটর সাইকের শোরুমের শুভ উদ্বোধন

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট জেলার জমকালো আয়োজনের মধ্যেদিয়ে ভারতের বিখ্যাত ব্রান্ড বাজাজ মটর সাইকেলের শো-রুমের শুভ উদ্বোধন হয়েছে। উত্তরা মটরস্ এর অনুমোদিত ডিলার।
শুক্রবার (২৬শে মার্চ) বিকালে জয়পুরহাট পৌর শহরে প্রাণকেন্দ্র থানা রোড বাজাজ মটরস্ নামে প্রতিষ্ঠানটির ফিতা কেটে শো-রুমের শুভ উদ্বোধন করেন জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। শো-রুমের স্বত্তাধীকারি মোস্তাফিজুর রহমান মোস্তাক, পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাজাজ মটরস্ লিমিটেডের বগুড়া ব্রাঞ্চ ইনর্চার্জ জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক রাসেল দেওয়ান মিলন, পুরানাপৈল ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধাররন সম্পাদক খোরশেদ আলম, পৌর কাউন্সিলর আহসান সোহেল, চিনিকল শ্রমিক ও কর্মচারি ইউনিয়নের সভাপতি আলী আকতার ও সাধারন সম্পাদক আহসান হাবীব রুমেল, মটর শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, সড়ক সম্পাদক রাসেল মিলন, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ, পরিচালনায় ম্যানেজার তরিকুল ইসলাম, বিশিষ্ট কাপড় ব্যবসায়ী খাইরুল ইসলাম, মটর সাইকেল শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক নাজমুল হক প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, মটর সাইকেল গ্রাহকদের চাহিদা পুরনে শো-রুমটি বিশেষ ভূমিকা রাখবে। আশে পাশের এলাকায় আর কোন বাজাজ শো-রুম না থাকায় দূর-দূরান্তের থেকে মানুষ এই শো-রুম থেকে গাড়ি ক্রয় করবে। বাজাজ একটি জনপ্রীয় ব্রান্ড হওয়ায় শো-রুমের মাসিক বিক্রয় বেড়ে যাবে বলে মনে করেন তিনি।
এবং তিনি প্রতিমাসে বিক্রয়কৃত গাড়িগুলোর সার্ভিসিং করার জন্য একটি কোম্পানীর প্রশিক্ষন প্রাপ্ত মেকানিক দ্বারা সার্ভিস সেন্টার চালু  থাকবে জানিয়েছেন। বাজাজ মটরস্ স্বত্তাধীকারি মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, গ্রাহকদের নানাবিধ সুবিধা প্রদান করতে বাজাজ মটরস বধ্যপরিকর। তিনি এ শো-রুমের ব্যাবসায়িক সাফল্য কামনায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।
উদ্বোধনী দিনে গ্রাহকের নিকট বাজাজ এর শো রুমের ০৪টি মটর সাইকেল বিক্রয় হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।