ঢাকাTuesday , 14 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে নতুন করে দুইজন চিকিৎসকসহ আরও ৩৭ জনের করোনা

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে দুইজন চিকিৎসকসহ আরও ৩৭ জনের শরীরে করোনা (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৬৯ জনে। আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এসব তথ্য জানান।
তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৩৮ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৬৭ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৩৮৩ জন । গোপালগঞ্জের ৫উপজেলায় মোট ১৮ জন মারা গেছে।

গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ জেলা থেকে করোনা পরীক্ষা করার জন্য ৯০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছিল। এতে নতুন করে ওই ৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে বলে জানান তিনি।
সিভিল সার্জন আরও বলেন, নতুন করে গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জ সদরে ১৩ জন, টুঙ্গিপাড়ায় ৩ জন মুকসুদপুরে ৬ জন ও কোটালীপাড়ায় ৭ জন ও কাশিয়ানীতে ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে। সেই সাথে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার পারমর্শ দেয়া হয়েছে।

তিনি আরো জানান, এ পর্যন্ত ৬ হাজার ৩০৩ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুরে ২০৯ জন, কাশিয়ানীতে ১৯৭ জন, গোপালগঞ্জ সদরে ৩২৫ জন, টুঙ্গিপাড়ায় ১৭৪ জন ও কোটালীপাড়া উপজেলায় ১৬৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মী ৮০ জন ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।