ঢাকাThursday , 24 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোপালগঞ্জে ইউপি সদস্যকে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন।।

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে ইউপি সদস্য শরীফ হামিদুল হক (৪৫) কে গুলি করে হত্যার প্রতিবাদে মহাসড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে গোপীনাথপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।
বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার গোপীনাথপুর বাস স্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কের উপর ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও বিক্ষাভ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় তারা বিভিন্ন ধরনের ফেস্টুন, প্লেকার্ড নিয়ে বিক্ষোভে অংশ নেন ।
ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লাচ্চু, ইউপি সদস্য জাকিবুল হাসান শরীফ টিটো, ফারুক শরীফ , কৃষক লীগ নেতা ফরিদ আহমেদ, মতলেবুর রহমান, নিহত হামিদুলের ছেলে শরীফ আব্দুল হাফিজ ও ভাই তৌহিদুল শরীফ এ সময় অন্যান্যের মধ্যে মানবন্ধনে বক্তব্য রাখেন।
নিহত শরীফ হামিদুল হক ছেলে শরীফ আব্দুর হাফিজ (১৫) বলেন, আমার বাবাকে যারা গুলি করে নির্মমভাবে হত্যা করেছে তাদের ফাসিঁর দাবি জানাচ্ছি । আমার মত আর কোন সন্তান যেন পিতৃহারা না হয়।
প্রসঙ্গত, গত ১২ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে গোপীনাথপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য হামিদুল হক শরীফ গোপীনাথপুর বাসস্ট্যান্ড থেকে ভ্যানে করে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়ের মেইন গেটের সামনে পৌছালে একটি মোটর সাইকেলে মুখোস পড়া দুইজন দূর্বৃত্ত এসে তাকে গুলি করে পালিয়ে যায়।এরপর স্থানীয়রা তাকে দ্রুত গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।
১৪ ডিসেম্বর নিহত হামিদুর রহমান বড় ভাই শরীফ মানির বাদি হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে সিআইডি হেড কোয়ার্টার, ঢাকা থেকে নিয়ন্ত্রিত হচ্ছে । এঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে সিআইডি।
হামিদুল হক শরীফ গোপীনাথপুর গ্রামের শরীফ আব্দুল হকের ছেলে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।