ঢাকাThursday , 13 February 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কাশিয়ানীতে নিখোঁজের একদিন পর শিশুর লাশ মিলল ভিটায়

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে নিখোঁজের একদিন পর পরিত্যক্ত ভিটায় মিলল সুমা খানম (৬) নামের এক শিশুর গলা কাটা লাশ।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে উপজেলার কুসুমদিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভিটা থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আজিম মোল্যা ও মোহাম্মাদ মোল্যা নামে দুইজনকে আটক করেছে পুলিশ।

সুমা কাশিয়ানীর উপজেলার রাতইল ইউনিয়নের চাপ্তা গ্রামের মো. মিজান শেখের মেয়ের ও চাপ্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) গনেশ বিশ্বাস জানান, সুমা বুধবার কাশিয়ানী উপজেলার চাপ্তা রেল স্টেশন থেকে নিখোঁজ হয়। এরপর বিভিন্নস্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি পরিবারের লোকেরা। বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে কুসুমদিয়া গ্রামের একটি পরিত্যক্ত ভিটায় সুমার মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে জানায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।