ঢাকাTuesday , 10 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

কমলনগরে ৮ ট্রাক্টর ট্রলী চালকের অর্থদন্ড

Link Copied!

মুহাম্মদ নোমান ছিদ্দীকী,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে আট ট্রাক্টর ট্রলী চালকের অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন এ দন্ড দেন। দ-প্রাপ্তরা হলেন উপজেলার চরলরেন্স এলাকার আবুছায়েদ ছিদ্দিক, মো. নূর হোসেন, মো. হারুন ও মো. সোহেল, চর ফলকনের মো. আরাফাত, হাজিরহাটের মো. সেলিম, রামগতি উপজেলার মো. ইউসুফ ও লক্ষ্মীপুর সদরের মো. রিপন। এ সময় এদের প্রত্যেককে নগদ ২হাজার টাকা করে মোট ১৬হাজার টাকা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন জানান, চাষাবাদের জন্য ব্যবহৃত এ ট্রাক্টর ট্রলীগুলো অবৈধভাবে সড়ক মহাসড়ক চষে বেড়ায়। এদের বেপরোয়া গতির কারণে প্রতিনিয়ত বাড়ছে দূর্ঘটনা। এ ছাড়া ট্রাক্টরগুলোর নিয়মিত চলাচলের কারণে উপজেলার সকল কাঁচা ও পাকা রাস্তা নষ্ট হয়ে যাচ্ছে।
এদিকে ভুক্তভোগী ট্রাক্টর ট্রলী ড্রাইভাররা বলেন, আমরা যারা পেটের দায়ে ট্রাক্টর ট্রলী চালাই জরিমানা কিন্তু আমাদেরই হয়। কিন্তু যে শো’ রুম গুলো চাষাবাদের জন্য আমদানিকৃত ট্রাক্টরের সাথে পণ্য পরিবহনের জন্য ট্রলী সংযুক্ত করে বিক্রি করে তারা সবসময় ধরা-ছোঁয়ার বাইরে থাকে। তাদের কিছুই হয় না।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।