সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

নোটিশ :
এনবি নিউজ ৭১-এ আপনাকে স্বাগতম - সাইটের উন্নয়নের কাজ চলছে...
শিরোনাম :
রামুতে পথ সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি জয়পুরহাট পৌরসভায় আবারও নৌকার বিজয় বগুড়া পৌরসভার নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হলেন যারা নড়াইলে পালাতক আসামী গ্রেপ্তার নড়াইলের নতুন সদর সার্কেল তানজিলা সিদ্দিকা নড়াইলের নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায় এর সাথে মাদ্রাসা শিক্ষক সমিতির মতবিনিময়।   নড়াইলে দেড় বছরের শিশু তোয়ার মা কবরে বাবা জেলে!! কুড়িগ্রামে প্রতারণা মামলায় আল হামীম  কোম্পানীর ৩ কর্মকর্তা কারাগারে রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশের পাশে আছে ওআইসি’ রোহিঙ্গা ক্যাম্পে ওআইসি প্রতিনিধি দল নড়াইলের নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায়
আপনারা আমার জন্য একদিন একটু কষ্ট করুন, আমি সারাজীবন আপনাদের পাশে থাকবো সিরাজুল ইসলাম প্রধান

আপনারা আমার জন্য একদিন একটু কষ্ট করুন, আমি সারাজীবন আপনাদের পাশে থাকবো সিরাজুল ইসলাম প্রধান

মনজু হোসেন, ব্যুরো প্রধান পঞ্চগড়:আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার ৩নং সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে চেয়ারম্যান হিসাবে দেখতে চায় ৩নং সদর ইউনিয়ন বাসী।, তরুণ থেকে বৃদ্ধ, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার জনগণ মোঃ সিরাজুল ইসলাম প্রধানের নিজ বাড়িতে হাজির হয়ে এলাকাবাসী তাদের একটি দাবি জানাচ্ছেন এবার নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই।

এসময় তারা দাবী জানায়, তাদের ভাগ্যের পরিবর্তন করার জন্য মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই বর্তমানে নৌকার যোগ্য নেতা বলে দাবি করেন অনেক এই। এবং আগামী নির্বাচনে তাকে নির্বাচিত করে ঘরে ফিরবে বলে এই বিভিন্ন শ্রেণী পেশার লোকজন জোড়ালো মতামত পোষণ করে। তাদের সকলের দাবী মোঃ সিরাজুল ইসলাম প্রধান আদর্শবান সৎ, পরিশ্রমী, ত্যাগী ও উদার মানসিকতার ব্যক্তি যদি তাকে জনপ্রতিনিধি হিসেবে পাশে থাকে তাহলে উন্নয়নের জোয়ার বয়ে যাবে।এছাড়াও এলাকাবাসীর পক্ষ থেকে এরকম অনেকেই বলেন, যে কোন বিপদে আপদে সব সময় সহযোগীতা করে আসছেন মোঃ সিরাজুল ইসলাম প্রধান।
দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত মোঃ সিরাজুল ইসলাম প্রধানের নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। ৩নং সদর ইউনিয়নের রাস্তা ঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার ববাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক ও গরীব দুঃখী মানুষের বন্ধু মোঃ সিরাজুল ইসলাম প্রধান কে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হিসাবে দেখতে চান। ৩নং সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মোঃ ইসলামুল হক জানান আমাদের প্রতিনিধি রিপোর্টারের কাছে জানান যে, মোঃ সিরাজুল ইসলাম প্রধান যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,পঞ্চগড় সদর থাকা কালীন সকলের সহযোগিতা করেছেন তিনি একজন এই ইউনিয়নের সৎ আদর্শবান একজন মানুষ। তার মত সৎ প্রতিনিধি ৩নং সদর ইউনিয়নে খুজে পাওয়া বড়ই কঠিন। ৩নং সদর, ইউনিয়নে যেই প্রার্থী হোক না কেন তার মত সৎ যোগ্য কোন প্রার্থী নেই। আমরা নির্বাচনের বিজয় মালা সিরাজুল ইসলাম প্রধানের গলায় দিয়ে ঘরে ফিরে আসবো। আমরা মাঠে আছি, মাঠে থাকবো।
এই ব্যাপারে যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ,পঞ্চগড় সদর। মোঃ সিরাজুল ইসলাম প্রধানের সাথে কথা হলে তিনি বলেন এবারের নির্বাচন যদি জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী করে ৩নং সদর ইউনিয়ন বাসীর জন্য , আমার প্রথম কাজ হবে মাদক ও জুয়া, বাল্যবিবাহ মুক্ত করা, স্হানীয়দের অধিকার আদায় করা, তাই
আমার পূর্বে যারা কাজ করে যাচ্ছে আমি তাঁদের কে ধন্যবাদ জানাই। তাঁরাও ইউনিয়নের জন্য ভালো কিছু করেছে। আমিও তাঁদের মতোই কাজ করবো এবং ইউনিয়নের কিছু অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো যদি ইউনিয়ন বাসী আমাকে যয়যুক্ত করে,কথা দিলাম।তাঁই আপনারা আমার জন্য একদিন একটু কষ্ট করুন, আমি সুখে দুঃখে সারাজীবন আপনাদের পাশে থাকবো।আপনাদের বিপদে আপদে সবসময় আমাকে পাবেন,কোন কিছু প্রয়োজন পড়লে আমাকে বলবেন আমার যতটুকু সাহায্য সহযোগিতা করার দরকার আমি করবো। তাঁই সকলের সহযোগিতা ভালোবাসা দোয়া ও সমর্থন চাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host