ঢাকাWednesday , 22 January 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান পুড়ে ছাঁই, ক্ষয়ক্ষতি কোটি টাকারও বেশী

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজারের উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা পাতাবাড়ি বাজারে মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১ টায় ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশত দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন পাতাবাড়ি বাজারের আইয়ুবের চায়ের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।পাতাবাড়ি বাজারের ব্যবসায়ী রাসেল হার্ডওয়ার এন্ড ইলেকট্রিক এর স্বত্বাধিকারী, মোঃ সাইফুল ইসলাম জানান পাতাবাড়ি বাজারের বড় ব্যবসায়ী হিসেবে আমার দোকানে ৭০ লক্ষ টাকার মালামাল মজুদ ছিল। একটা মাল বের করতে পারিনি,সব মাল পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

পাতাবাড়ি বাজারের ফার্নিচার ব্যবসায়ী নুরুল হক জানান অগ্নিকাণ্ডের সূত্রপাত হলে ব্যবসায়ীরা নিজ নিজ প্রতিষ্ঠানের রক্ষা করার জন্য প্রাণপণ চেষ্টা করেও অনেকের দোকান থেকে একটি মান বের করা সম্ভব হয়নি। আমার দোকান পুড়ে গেলেও কিছু মাল বের করা সম্ভব হয়েছে।হলদিয়া পালং ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাদশা আলম জানান, গত রাত পৌনে একটায় পাতাবাড়ি বাজারে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটলে দ্রুত ফায়ার সার্ভিসে যোগাযোগ করা হয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ইউনিটের সদস্যরা পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই প্রায় দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ৪০-৫০টির মতো দোকান ভস্মীভূত হয়ে ১কোটি টাকার মত ক্ষয়ক্ষতির পরিমাণ বলে ধারণা করা হচ্ছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।