ঢাকাMonday , 12 February 2024
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

উখিয়ায় আরসা’র গান গ্রুপের দুই সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার:
আরসা’র গান গ্রুপের দুই সক্রিয় সদস্য যুবায়ের ও শফিউল্লাহকে অস্ত্রসহ কক্সবাজারের উখিয়া মধুর ছড়া এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫। এসময় তাদের তল্লাশি করে ১টি দেশীয় তৈরি এলজি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে র‌্যাব।
গ্রেপ্তারকৃতরা হলো,উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের আব্দুল মোনাফের ছেলে মো. জোবায়ের (২৫) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের হামিদ হোসেনের ছেলে শফিউল্লাহ (২৪)।
সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বার্তায় এই তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারি পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।
 র‌্যাব জানায়, উখিয়া রাজাপালং ইউনিয়নের মধুরছড়া এলাকায় কয়েকজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ১০ ফেব্রুয়ারি গভীর রাতে র‌্যারের একটি টিম অভিযান পরিচালনা করে। অভিযানের বিষয় বুঝতে পেরে দুইজন ব্যক্তি সন্দেহজনকভাবে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জোরপূর্বক বাস্তুচ্যুত মিয়ানমারের নাগরিক বলে স্বীকার করে।
র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা ‘আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) গান গ্রুপের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। তারা দেশীয় অস্ত্র ও গোলাবারুদ মহেশখালী থেকে সংগ্রহ করে এবং তা আরসার গান গ্রুপের নিকট সরবরাহ করতো। তাদেরকে উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।