ঢাকাTuesday , 11 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

হিমছড়িতে জাহেদী ফাউন্ডেশন ঝিনাইদহ’র উদ্যোগে হতদরিদ্রের মাঝে ঈদ উপহার বিতরণ

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ
কক্সবাজার জেলার সদর উপজেলাস্হ হিমছড়ির হতদরিদ্রের মাঝে ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার( ১১-মে) জাহেদী ফাইন্ডেশন ঝিনাইদহ’র  সার্বিক সহযোগিতায় কক্সবাজার হিমছড়ি কিংশুক ফার্ম এর সৌজন্যে উক্ত ঈদ উপহার( বস্ত্র) সামগ্রী বিতরণ করা হয়। জাহেদী ফাউন্ডেশন ও ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেন প্রকল্প সমন্বয়করী মশহুর উর আলম(লিটন)’র সভাপতিত্বে ও  প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে প্রায় ১শত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এসব ঈদ উপহার বস্ত্র সামগ্রী তুলে দেন ঘুমধুম ইউনিয়ন যুবলীগ সভাপতি এম.ছৈয়দুল বশর।

বিশেষ অতিতি হিসাবে উপস্হিত ছিলেন, ঘুমধুম রেডিয়েন্ট গার্ডেনের অফিসার এডমিন এন্ড একাউন্টস কেএম রিয়াজুল ইসলাম,স্হানীয়  আওয়ামীলীগ নেতা সহ বিভিন্ন পেশারআব্যক্তিবর্গ প্রমূখ।

রেডিয়েন্ট গার্ডেন এর বনায়ন প্রকল্প সমন্বয়কারী মশহুর-উর অালম (লিটন)বলেন- হিমছড়ি এলাকায় আর্থিক সহযোগিতা ও সুবিধাবঞ্চিত মানুষের পাশেঁ এগিয়ে অাসতে পেরে অামরা গর্বিত। অাগামীতে এলাকার হতদরিদ্রদের মাঝে অামাদের সহযোগিতা চলমান থাকবে ইনশাআল্লাহ।

দেশের ক্লান্তিকালে করোনা কালীন সময়ে এমন মহৎ কাজে এগিয়ে অাসায় রেডিয়েন্ট কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন প্রধান অতিথি যুুবলীগ সভাপতি এম ছৈয়দুল বশর। তিনি অারো বলেন যারা উক্ত ঈদ উপহার স্বরুপ বস্ত্র সামগ্রী সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের কাছে হিমছড়ি এলাকাবাসীর পক্ষ থেকে অামি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

উল্লেখ্য- জাহেদী ফাউন্ডেশন ও রেডিয়েন্ট গ্রুপ প্রতিবছরের ন্যায় এ বছরও হিমছড়ি এলাকার গরিব, অসহায়, প্রায় ১শত মানুষকে ঈদ উপহার বস্ত্র সামগ্রী বিতরন করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।