ঢাকাSaturday , 21 May 2022
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ স্টেডিয়ামে তিনদিনব্যাপী বঙ্গঁবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলার উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান খায়রুল হুদা চপল

Link Copied!

কুলেন্দু শেখর দাস,সুনামগঞ্জ প্রতিনিধিঃ
জাতির পিতা বঙ্গঁবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(বালক) অনুধর্ব-১৭ ফুটবল ম্যাচের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল ১১টায় উদ্বোধন পরবর্তী শহরের স্টেডিয়ামে কুরবান নগর বনাম মোল্লাপাড়া এবং লক্ষণশ্রী ইউনিয়ন বনাম কাঠইর দলের মাঝে আগামী ২৩ মে পর্যন্ত তিনদিনব্যাপী এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু,লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল অদুদ প্রমুখ। খেলায় মোল্লাগাড়া দলকে ০১ গোলে পরাজিত করে কুরবান নগর দল বিজয়ী হয় এবং কাইঠর ইউপি দলকে ০৫ গোলে পরাজিত কাে লক্ষণশ্রী ইউপি দল বিজয়ী হন।
প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল হাওরপাড়ের জেলা সুনামগঞ্জের মানুষজনের অসবসরে বিনোদন ছিল ফুটবল খেলা। এখানকার মানুৃষজন কৃষিকাজের পাশাপাশি ফুটবল খেলায় দল বেধেঁ মাঠে গিয়ে ফুটবল খেলতেন। আজ কালের আবর্তে এই জনপ্রিয় ফুটবল খেলাটি হারিয়ে যেতে বসেছে। তাই এই খেলাকে বর্তমান এবং আগামী প্রজন্মের সন্তানদেরকে বাজে নেশা থেকে দূরে রাখতে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন চপল।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।