ঢাকাThursday , 18 March 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রামু যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন

Link Copied!

সংবাদ বিজ্ঞপ্তি,নীতিশ বডয়া, রামু-
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী রামু উপজেলা যুবলীগ বিভিন্ন কর্মসূচী পালনের মধ্যদিয়ে উদযাপন করেছেন। কর্মসূচীর মধ্যে ছিল- ১৭ মার্চ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ভাষন প্রচার, দোয়া মাহফিল, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেককেটে জন্মদিন উদযাপন। এছাড়া রামু উপজেলার ১১ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও স্টেশনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি জানিয়ে পোষ্টারিং করেছে।
বিকালে রামু বাইপাস্থ কার্যালয়ে সংগঠনের সভাপতি রামু উপজেলা পরিষদের সাবেক সভাপতি রিয়াজ উল আলম এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক নীতিশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় রামু উপজেলা যুবলীগকে আরো সু-সংগঠিত করতে কেন্দ্রীয় ও কক্সবাজার জেলা কমিটির নির্দেশ মতে ইউনিয়ন শাখায় বর্ধিত সভার দিন ধার্যসহ বিভিন্ন সাংগঠনিক সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভায় উপজেলার সিনিয়র নেতৃবৃন্দ ও ইউনিয়ন শাখার সভাপতি-সাধারণ সম্পাদক বক্তব্য রাখেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।