ঢাকাFriday , 14 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ও কাউন্সিলে সাইমুম সরওয়ার কমল এমপি : নির্বাচন এলেই বিএনপির মৌসুমী নেতারা ভোট চায়

Link Copied!

নীতিশ বড়ুয়া, রামু:
>> সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন- দেশী-বিদেশী চক্র আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র চালাচ্ছে। অথচ মধ্যপাচ্যের কোথাও গণতন্ত্র নেই। বিএনপি ক্ষমতায় এলে এদেশে অস্ত্রের ঝনঝনানি বেড়ে যায়। ৬ ট্রাক, ১০ ট্রাক অস্ত্র উদ্ধার হয়। দেশ আগানিস্তান-পাকিস্তানের মতো হয়। যেখানে এখন ঘরে ঘরে মেশিনগান আর বোমা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন জঙ্গিবাদমুক্ত, সম্প্রীতির বাংলাদেশ। পৃথিবীর দ্রæততম উন্নয়নশীল দেশের মধ্যে বাংলাদেশ ২য়তম। বিশ^মন্দার পরও বাংলাদেশের অর্থনীতি চাঙ্গা রয়েছে। যারা সরকারের সমালোচনা করে, তারা একাত্তরে মুক্তিযুদ্ধ বিরোধী এবং স্বৈরাচারের মদতদাতা।
>> শুক্রবার (১৪ জুলাই) বিকালে রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সভাপতি এডভোকেট মোজাফফর আহমদ হেলালীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি, কক্সবাজার জেলার আহবায়ক মো. রহিম উদ্দিন।
>> সম্মেলনে এমপি কমল আরও বলেন- বিএনপি নেতারা করোনাকালে ২ বছর বাড়ি থেকে বের হয়নি। আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষকে সেবা দিয়েছে। করোনায় প্রাণ হারানো মানুষের দাফন ও জানাযা পড়িয়েছে। নির্বাচন এলেই বিএনপির মৌসুমী নেতরা মানুষের কাছে ভোট ভিক্ষা চাইতে আসে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বেচ্ছাসেবক লীগসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার জন্য নৌকা প্রতীককে বিজয়ী করার সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। আগামী নির্বাচনে শত প্রতিকূলতা ও শত বাঁধার পরও, এই আসনটুকু আমরা প্রধানমন্ত্রীকে উপহার দেবো। শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় জয়ী করতে পারলে, সেদিন স্বেচ্ছাসেবক লীগ বিজয়ী হবে।
>> স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের দেশ ও জনকল্যাণে ভ‚মিকা রাখার আহবান জানিয়ে এমপি কমল বলেন- অগ্নিকান্ড, বন্যাসহ যে কোন দূঃসময়ে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মানুষের সেবায় আত্মনিয়োগ করতে হবে। কোন মাদক ব্যবসায়ি, চাঁদাবাজ, ভ‚মিদস্যু যেন স্বেচ্ছাসেবক লীগে ঠাঁই না পায়।
>> ত্রি-বার্ষিক সম্মেলনের শুরুতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সাধারণ সম্পাদক তপন মল্লিক সাংগঠনিক রিপোর্ট পাঠ ও যুগ্ম-সম্পাদক আবু বক্কর ছিদ্দিক শোক প্রস্তাব পাঠ করেন।
>> শুক্রবার বিকালে রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয় স্টেডিয়ামে দীর্ঘ সাড়ে ১৭ বছর পর অনুষ্ঠিত রামু উপেজলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ড. মো. জমির উদ্দিন সিকদার, পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, কক্সবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এডভোকেট মশিউর রহমান, জাবেদুল আজম মাসুদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটি কক্সবাজার জেলার সদস্য সচিব এডভোকেট একরামুল হুদা।
>> বিশেষ অতিথির বক্তব্যে ড. মো. জমির উদ্দিন সিকদার নেতাকর্মীদের আহ্বান জানিয়ে বলেন, আগামী সংসদ নির্বাচনে যার যার অবস্থান থেকে প্রত্যেককে নৌকা প্রতীকের বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার মতো সুদক্ষ নেত্রী বাংলাদেশে আর আসবে না।
>> আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রামু উপজেলা সাধারণ সম্পদাক তপন মুল্লিক ও যুগ্ম-সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রী-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা জাফর আলম চৌধুরী, সাবেক মহিলা সম্পাদক মুসরাত জাহান মুন্নী, জেলা স্বেচ্ছা সেবক লীগের সাবেক যুগ্ম-সম্পাদক নুর আল হেলাল, সাবেক সাংগঠনিক সম্পাদক রোস্তম আলী চৌধুরী।
>> সম্মেলনে রামু উপজেলার ১১টি ইউনিয়ন ও ৯৯টি ওয়ার্ডে ৫ হাজার ডেলিগেট ও ৫০১ জন কাউন্সিলর সহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। সম্মেলনে কোরআন থেকে তেলাওয়াত করেন, স্বেচ্ছা সেবক লীগ নেতা কমাশেকুর রহমান। গীতা পাঠ করেন, দোলন ধর, ত্রিপিটক থেকে পাঠ করেন, পূর্ণধন বড়ুয়া।
>> সম্মেলন শেষে রাত ৯টায় রামু খিজারী সরকারি উচ্চ বিদ্যালয়ের ওসমান সরওয়ার আলম চৌধুরী মিলনায়তনে অনুষ্ঠিত হয় কাউন্সিল অধিবেশন। কাউন্সিলরদের মতামতে আগামী তিন বছরের জন্য রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষনা করেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি ড. মো. জমির উদ্দিন সিকদার। রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত এ কমিটিতে তপন মল্লিক সভাপতি,  আবু বক্কর ছিদ্দিক সাধারণ সম্পাদক ও আনছারুল হক ভূট্টো সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।