ঢাকাThursday , 13 July 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

রামুতে ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শনকালে এমপি কমল  মনিরঝিলের উন্নয়ন শীঘ্রই দৃশ্যমান হবে

Link Copied!

নীতিশ বড়ুয়া, রামু:
কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের মনিরঝিলের ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শন করেছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। তিনি বৃহস্পতিবার (১৩ জুলাই) সকাল ১১ টা থেকে পায়ে হেঁটে এলাকার প্রধান সড়কসহ অলিগলির রাস্তা সমুহ পরিদর্শন করেন।
এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে উন্নীত করছে। তাঁরই অংশ হিসেবে মনিরঝিল গ্রামে সোনাইছড়ি খালে সেতু নির্মাণ সহ ব্যাপক উন্নয়নের কাজ চলমান রয়েছে। প্রধান সড়ক সংস্কারে ৫০০ মিটার কার্পেটিং(বিসি) দ্বারা উন্নয়নে দরপত্রের কাজ সম্পন্ন হয়েছে। সংশ্লিষ্ট ঠিকাদার শীঘ্রই কাজ শুরু করবেন। তিনি বলেন, সড়কের আরো ২ কিলোমিটার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সিটিজি থ্রি প্রকল্পে অনুমোদনের জন্য ডিপিপি’র তালিকায় রয়েছে। প্রকল্পটি অনুমোদন পেলেই চলতি অর্থ বছরে ২ কিলোমিটার সড়ক এইচবিবি দ্বারা উন্নয়ন করা হবে।
সড়কের খানাখন্দ অংশ সমুহ স্থানীয় আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতাকর্মী, মেম্বার, সমাজসেবক, টমটম, সিএনজি চালক ও শ্রমজীবী মানুষ যারা স্বেচ্ছাশ্রমে সংস্কারের উদ্যোগ নিয়েছেন সকলকে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ধন্যবাদ জানিয়ে বলেন মনিরঝিলের প্রধান সড়কসহ অলিগলির রাস্তা সংস্কার, মনিরঝিল-কাউয়ারখোপ সংযোগ সেতুর কাজ আগামী তিন মাসের মধ্যে দৃশ্যমান হবে।
পরিদর্শনকালে এমপি কমল বাঁকখালী নদীর মনিরঝিল-কাউয়ারখোপ খেয়াঘাটের বিরাজমান সমস্যা সমাধান করেন।
পরিদর্শন পরবর্তী সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল জঙলীপীর ইসলামিয়া সুন্নিয়া মাদ্রাসা এলাকায় পৌঁছলে মাদ্রাসার সহ-সুপার মাওলানা তারেকুল ইসলাম
সহ শিক্ষক-শিক্ষার্থীরা ফুলেল স্বাগত জানান। এসময় এমপি কমল মাদ্রাসার উন্নয়নে এক লক্ষ টাকা অনুদান দেয়ার কথা জানান।
মনিরঝিল পরিদর্শনকালে প্রবীন আওয়ামী লীগ নেতা তৈয়ব উদ্দিন সিরাজ, মোহাম্মদ হোছন, নুরুল ইসলাম, সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন, ১নং ওয়ার্ডের মেম্বার মীর কাসেম, ৩ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, যুবনেতা ঈমাম হোসেন ইমরান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল মনসুরসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।