ঢাকাTuesday , 23 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

যতদিন বেঁচে আছি ততদিন মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব: এমপি কমল

Link Copied!

নীতিশ বড়ুয়া, রামু: তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের সংস্কার ও উন্নয়নে এতই বেশি অনুদান দিচ্ছে যা অতীতে কোন সরকার দেয় নাই। তিনি বলেন, বাংলাদেশে ধর্মীয় সংস্কৃতির বিকাশ ও ধর্মীয় চেতনায় জনগণের নৈতিক মান ও আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে যতদিন বেচে আছি ততদিন মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাব।

২১ এপ্রিল, রবিবার রামু কেন্দ্রীয় জামে মসজিদের ঈদগাহ মাঠ টাইল্স দ্বারা উন্নয়ন, রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারে সত্যপ্রিয় ভাবনা কেন্দ্রের ৩য় তলার ছাদ, চাকমারকুল মাদ্রাসার ঈদগাহ মাঠ টাইল্স দ্বারা উন্নয়ন ও জোয়ারিয়ানালা মাদ্রাসার ঈদগাহ মাঠ টাইল্স দ্বারা উন্নয়ন কাজের শুভ উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। উদ্বোধন শেষে সাইমুম সরওয়ার কমল এমপি ধর্মীয় প্রতিষ্ঠান সমুহ পরিদর্শন করেন এবং প্রতিষ্ঠান প্রধানদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় রামু উপজেলা প্রকৌশলী জাকির হাসান, উপ-সহকারি প্রকৌশলী আবুচ উদ্দিন, রামু কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ শামসুল হক, সাধারণ সম্পাদক মাষ্টার তৈয়ব, রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারের অধ্যক্ষ, একুশে পদকে ভূষিত বৌদ্ধ ভিক্ষু পন্ডিত সত্যপ্রিয় মহাথের, বিহার পরিচালনা কমিটির সহ-সভাপতি তরুণ বড়ুয়া, সাধারণ সম্পাদক রাজু বড়–য়া, চাকমারকুল ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, চাকমারকুল মাদ্রাসার পরিচালক মাওলানা সিরাজুল ইসলাম, জোয়ারিয়ানালা ইউনিয়নের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমদ প্রিন্স, জোয়ারিয়ানালা মাদ্রাসার মুহতামিম মাওলানা আবুল হাছন, হাফেজ আব্দুল হক, রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক তপন মল্লিক, যুগ্ম সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, স্থানীয় জনপ্রতিনিধি, সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।