ঢাকাSaturday , 20 April 2019
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মরিচ্যা যৌথ চেকপোস্টে ৬৬৪০ ইয়াবাসহ দু’নারী আটক

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজার: কক্সবাজারস্থ ৩৪ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা শনিবারে অভিযান চালিয়ে ৬ হাজার ৬৪০ পিস ইয়াবাসহ দুই নারীকে আটক করেছে। কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোষ্টে শনিবার পৃথক সময়ে বাস তল্লাশি চালিয়ে তাদের আটক ও ইয়াবাগুলো জব্দ করা হয়।
আটকরা হলো, টেকনাফ পৌরসভার উত্তর জালিয়াপাড়া মোহাম্মদ আলীর স্ত্রী মোছাঃ রাবেয়া খাতুন (২৮) ও বাগেরহাট সদরের বাদামতলীর বোটপুর এলাকার মৃত আবু সাঈদ মিয়ার স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম (৪৫)।

কক্সবাজার ৩৪ বিজিবির পরিচালক আলী হায়দার আজাদ আহমেদ জানান, বিজিবির মরিচ্যা যৌথ চেকপোষ্টের সদস্যরা কক্সবাজারগামী যাত্রীবাহী সরাসরি স্পেশাল সার্ভিস বাস তল্লাশী করে রাবেয়াকে আটককরা হয়। তার কাছ হতে এক হাজার ৬৫০ পীস বার্মিজ ইয়াবা এবং মোবাইল ফোন জব্দ করা হয়।
অপর অভিযানে কক্সবাজারগামী যাত্রীবাহী কক্স লাইন বাস তল্লা­শী করে ফাতেমাকে ৪ হাজার ৯৯০ পীস বার্মিজ ইয়াবা ও মোবাইল এবং নগদ ৭ হাজার ৭৯ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে, জব্দকৃত মালামালসহ রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।