ঢাকাFriday , 17 September 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

মরিচ্যা যৌথ চেকপোস্টে ৩ কোটি ৭৯ লাখ টাকার ইয়াবা ও সিএনজি জব্দ,আটক-১

Link Copied!

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোস্টে
৩ কোটি ৭৫ লাখ টাকা মূল্যের ১ লাখ ২৫ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি’।
আটক তোফায়েল (১৯) রামু উপজেলার চাকমারকুল ইউনিয়নের ডিঙ্গা পাড়ার আমিনুল হকের ছেলে।এসময় ইয়াবা বহন কাজে ব্যবহ্নত একটি সিএনজি জব্দ করা হয়।যার মূল্য ৪ লাখ টাকা।

বিজিবি সুত্র জানায়,১৭ সেপ্টেম্বর দিনের ১২ টার দিকে যাত্রীবাহী একটি সিএনজিসহ তাকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। ধৃতের চালিত গাড়ী তল্লাশী কালে বিশেষ কায়দায় লুকায়িত ১২ টি কার্ডে ১ লাখ ২৫ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।যার মূল্য ৩ কোটি ৭৫ লাখ ও একটি সিএনজি জব্দ করা হয়।যার মূল্য ৪ লাখ টাকা।

বিজিবি’র রামু ব্যাটালিয়ন (৩০বিজিবি)’র অধিনায়ক
মো.ইব্রাহীম ফারুক আটক অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন,তাদের নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে নিয়োজিত বিজিবি’র জোয়ানরা
কুতুপালং হয়ে ছেড়ে আসা কক্সবাজার মুখী একটি সিএনজি থামানোর সংকেত দেয়।এসময় পালানোর প্রাক্কালে চালক কে ধৃত করে।চালক তোফায়েলের স্বীকারোক্তি মতে ইয়াবাগুলো একটি সিএনজিসহ উদ্ধার
করা হয়।

ধৃত আসামী, উদ্ধার ইয়াবা এবং জব্দ সিএনজি সহ রামু থানায় সোপর্দ করা হয়েছে,মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান,বিজিবি’র এ কর্মকর্তা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।