ঢাকাThursday , 6 December 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বালুখালী হাইওয়ে পুলিশের এএসআই ননী বড়ুরা সড়ক দুর্ঘটনায় আহত

Link Copied!

শ.ম.গফুর,উখিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ

কক্সবাজার শহরে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে ননী বড়ুয়া নামে হাইওয়ে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও পাঁচ পর্যটক আহত হয়েছে।বুধবার (৫ ডিসেম্বর)দিবাগত রাত পৌনে ১০ টার দিকে জাম্বুরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহতরা হলেন, উখিয়ার বালুখালীস্থ কাস্টমস শাহপরীরদ্ধীপ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই ননী বড়ুয়া, ঢাকার খিলখ্যাত এলাকার মৃত ওয়াজের উদ্দিন খাঁনের স্ত্রী শাহেরা বেগম, নুসরাত শামীম, শামীম আহমেদ এবং তার পরিবারের আরও দুইজন।প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ কর্মকর্তা ননী বড়ুয়া মোটরসাইকেল যোগে কলাতলীর দিকে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে এএসআই ও ইজিবাইকে থাকা পাঁচ যাত্রীই আহত হন।

তাদেরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার। তিনি বলেন, ‘খবর পাওয়ার পর পুলিশ গিয়ে তাদের হাসপাতালে পাঠিয়েছে।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।