ঢাকাWednesday , 12 May 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ মুক্তিযুদ্ধা প্রজন্ম লীগের কেন্দ্রী সদস্য আমান উল্লাহ মৌল্লার ঈদ শুভেচ্ছা

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃউখিয়াঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সর্বস্থরের সম্মানিত নাগরিকবৃন্দ’সহ  মুসলিম বিশ্বের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-  মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের কেন্দ্রীয় সদস্য আমান উল্লাহ মৌল্লা ভাই।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন— একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় -এমনটাই আমার প্রানের চাওয়া।

তিনি আরও বলেন— এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে আমরা পালন করতে চলেছি, যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব, দলীয় নেতাকর্মী ও পরিচিতজন অনেকেই আক্রান্ত। ইতোপূর্বে এই ভাইরাসে আমরা অনেকেই আপনজনকে হারিয়েছি।

তাছাড়া দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই সকল প্রকার স্বাস্থ্যবিধি এবং সরকারি নীতিমালা মেনে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।