ঢাকাTuesday , 21 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন এমপি কমল

Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি :
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৯৬, কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) এ বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে দলীয় ফরম জমা দিয়েছেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি।
মঙ্গলবার (২১ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে তিনি এই ফরম জামা দেন।
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বিগত নবম (২০০৮), দশম(২০১৪), একাদশ (২০১৮) জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে কক্সবাজার-৩
সংসদীয় আসনে অভূতপূর্ব উন্নয়নের মাধ্যমে বদলে যাওয়া কক্সবাজারে কৃতিত্বপূর্ন অবদান রেখে যাচ্ছেন।
উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে দলীয় ফরম জমাদানকালে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও)  সংসদীয় আসনের সকল জনগণ ও ভোটারসহ দেশে-বিদেশে বসবাসরত জেলাবাসীর দোয়া এবং সমর্থন কামনা করেন আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি। এসময় কক্সবাজার সদর, পৌরসভা, ঈদগাঁও, রামুর জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।