ঢাকাMonday , 14 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া প্রজন্ম ৭১এর উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবস পালিত

Link Copied!

হুমায়ূন, কুমিল্লা প্রতিনিধিঃ
কুমিল্লা জেলা বরুড়া উপজেলা”র প্রজন্ম ৭১এর আয়োজনে বরুড়া পৌরসভার বরুড়াবাজারের জিরো পয়েন্টে। শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবস পালিত হয়েছে।
আজ ১৪ ই ডিসেম্বর রোজ সোমবার বেলা ১২টায় প্রজন্ম ৭১ আয়োজনে সাংবাদিক জসিম উদ্দিন খোকন এর সভাপতিত্বে অনুষ্ঠিত । সাংবাদিক মোঃ নাসির উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে পরিচালনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রজন্ম ৭১ সভাপতি জসিম উদ্দিন খোকন, বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি সলিল রঞ্জন বিশ্বাস, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক একরামুল হক, সাংবাদিক খোরশেদ,বরুড়া শামোল বাংলা সংস্কৃতির সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নাসির উদ্দিন, সাংবাদিক হুমায়ুন চৌধুরী টঙ্গী, আরো উপস্থিত ছিলেন বরুড়া পৌরসভা ছাত্রলীগের সকল নেত্রীবিন্দুরা উপস্থিত ছিলেন।
পরিশেষে সভায় বক্তব্য রাখেন বরুড়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকরামুল হক, ছাত্রলীগ নেতা মনির হোসেন,বরুড়া শ্যামল বাংলা সাংস্কৃতিক সংঘ্যর সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নাসির উদ্দিন,
পরে বক্তারা বলেন শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে পাকিস্তানি হানাদার বাহিনী এবং তাদের দোসরে এদেশীয় রাজাকার-আলবদরদের করা সমালোচনা ও পাকিস্তানিরা বাঙালি জাতির কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত সকল প্রকার কূটনীতিক তৎপরতা পাকিস্তানি দের সাথে বন্ধ রাখার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন । সভার সমাপ্তি বক্তব্য রাখেন প্রজন্ম ৭১এর সভাপতি মোঃ জসিম উদ্দিন খোকন প্রমুখ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।