ঢাকাSunday , 5 August 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নিজেদের প্রতি বিশ্বাসেই এলো টাইগারদের জয়

Link Copied!

ফ্লোরিডায় সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১২ রানের ব্যবধানে হারিয়ে ৩ ম্যাচ সিরিজে ১-১ ব্যবধানে সমতা ফিরিয়ে এনেছে বাংলাদেশ। টাইগার অধিনায়ক সাকিব আল হাসানের মতে নিজেদের প্রতি বিশ্বাসের ফলেই এসেছে এই জয়।

ম্যাচে বাংলাদেশের করা ১৭১ রানের জবাবে ১৫৯ রানে থেমে যায় ক্যারিবীয়দের ইনিংস। প্রতিপক্ষ দলে এভিন লুইস, আন্দ্রে রাসেল, মারলন স্যামুয়েলসের মতো মারমুখী তারকারা থাকার পরেও ১২ রানের দুর্দান্ত জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ।

ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাকিব বলেন, ‘আমার মতে নিজেদের প্রতি বিশ্বাসটাই আমাদের ম্যাচ জিতিয়েছে। সেন্ট কিটসে প্রথম ম্যাচে হারার পরে আমাদের মধ্যে ইতিবাচক আলোচনা হয়েছে। আমরা তখনই বলাবলি করছিলাম যে আমরা এই ওয়েস্ট ইন্ডিজ দলকে হারাতে পারবো। আমাদের এই মনোবলটাই মূলত মোমেন্টাম ঠিক করে দিয়েছে।’

এসময় নিজ দলের বোলারদের প্রশংসায় টাইগার অধিনায়ক বলেন, ‘আবু হায়দার ও অন্যান্য বোলাররা দুর্দান্ত বোলিং করেছে। ফিজ (মোস্তাফিজুর রহমান) বেশ কিছু রান খরচ করলেও গুরুত্বপূর্ণ সময়ে আমাদের উইকেট দিয়েছে। সবমিলিয়ে দলীয় পারফরম্যান্সেরই ফল পেলাম।’

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।