ঢাকাThursday , 17 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নাইক্ষ্যংছড়িতে বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ঘুমধুম বিট পুলিশিংয়ের জীবন চৌধুরী চ্যাম্পিয়ন

Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ মু.আলমগীর হোসেন মহান বিজয় দিবস উপলক্ষ্যে ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করেন।গত ১৬ ডিসেম্বর রাত ৯ টায় নাইক্ষ্যংছড়ি থানা চত্বরে অনুষ্ঠিত খেলায় দ্বৈত জুটি নিয়ে দুটি টীম প্রতিযোগিতায় অংশ নেয়।এতে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ও ঘুমধুম বিট পুলিশিংয়ের ইনচার্জ জীবন চৌধুরী ও খালেদ মোশাররফ জুটি বনাম নাইক্ষ্যংছড়ি থানার এসআই জাফর ইকবাল ও এসআই নুরুল ইসলাম জুটি।উত্তেজনা পূর্ণ খেলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে।এতে দুটি টীমের শ্বাসরুদ্ধকর খেলায় ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জীবন চৌধুরী জুটি জয়ের দেখা পায়।খেলা শেষে এসআই জীবন চৌধুরীর হাতে চ্যাম্পিয়ন ট্রফি,তাহার জুটি খালেদ মোশাররফ পান ম্যান অব দ্যা ফাইনালের পুরস্কার। বিজিত টীমের জাফর আলম জুটি পান রানারআপ পুরস্কার। এতে অতিথি হিসেবে পুরস্কার তুলে দেন

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মু.আলমগীর হোসেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু তাহের কোম্পানি, সদর ইউপির চেয়ারম্যান নুরুল আবছার,সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী প্রমুখ।

এসময় বাইশারী,আলীক্ষং, সোনাইছড়ি,গর্জনিয়া
ফাঁড়ির ইনচার্জ বৃন্দ উপস্থিত ছিলেন।এক
প্রতিক্রিয়ায় চ্যাম্পিয়ন ট্রফি বিজয়ী ঘুমধুম বিট পুলিশিংয়ের ইনচার্জ এসআই জীবন চৌধুরী এই কৃতিত্বের জন্য নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মু. আলমগীর হোসেন ও ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভালো কাজের মাধ্যমে এগিয়ে যাওয়ার জন্য সকলের আশির্বাদ কামনা করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।