ঢাকাWednesday , 15 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঘুমধুমে ভাড়াটিয়ার হামলার শিকার জমিদার!

Link Copied!

নিজস্ব প্রতিবেদক(উখিয়া)কক্সবাজার:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী এলাকায় বিবিএম ইটভাটার মালিক ফরিদ আহামদ কর্তৃক জায়গায় মালিক সিরাজুল হকের উপর হামলার অভিযোগ উঠেছে।

মাটি কাটার বিষয় নিয়ে ইটভাটার মালিক ফরিদ আহামদ ও জায়গার মালিক সিরাজুল হকের মধ্যে (১৪ নভেম্বর) সকাল ১১টার দিকে বাকবিতন্ডা হয়।
এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।এতে দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জায়গার মালিক সিরাজুল হক কে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে জখম করে বলে আহত সিরাজুল হক জানান।গুরুতর জখমাবস্থায় স্থানীয়রা  উদ্ধার পরবর্তী  উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়।

এ ঘটনায় গুরুতর আহত জায়গার মালিক সিরাজুল হক ৮ জন কে আসামী করে নাইক্ষ্যংছড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে অভিযুক্ত বিবিএম ইটখোলার মালিক ফরিদ আহমদ বলেন,তুচ্ছ বিষয়ে দু’পক্ষের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে মাত্র।বড় ধরণের কোন কিছু ঘটেনি।আর আমি কোন মাটিও কাটি নাই।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল মান্নানের কাছে জানতে চাইলে তিনি বলেন,  ঘটনার বিষয়ে  অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে  আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।